শুটিং করতে গিয়ে গুরুতর আহত উর্বশী রাউতেলা, হাসপাতালে ভর্তি অভিনেত্রী

অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela), যাঁর পরবর্তী ছবি, নন্দমুরি বালাকৃষ্ণের (Nandamuri Balakrishna) ‘এনবিকে ১০৯’ (NBK 109) বর্তমানে হায়দ্রাবাদের হাসপাতলে ভর্তি রয়েছেন। এই সিনেমার শুটিং করতে…

Urvashi Rautela

অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela), যাঁর পরবর্তী ছবি, নন্দমুরি বালাকৃষ্ণের (Nandamuri Balakrishna) ‘এনবিকে ১০৯’ (NBK 109) বর্তমানে হায়দ্রাবাদের হাসপাতলে ভর্তি রয়েছেন। এই সিনেমার শুটিং করতে গিয়েই আহত হয়ে হাসপাতালে ভর্তি করা হয় উর্বশীকে। এই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার। ছবিতে উর্বশী ছাড়াও রয়েছেন ববি দেওল।

উর্বশীর (Urvashi Rautela) টিমের জারি করা একটি প্রেস বিবৃতিতে জানানো হয়েছে যে অভিনেত্রী একটি ‘ভয়ানক’ ফ্র্যাকচারের (Fracture) শিকার হয়েছেন। তাঁকে এখন হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং সেখানে তিনি সবচেয়ে উচ্চমানের চিকিৎসা পরিষেবা পাচ্ছেন। বিবৃতিতে আরও বলা হয়েছে। বিবৃতিতে যোগ করা হয়েছে যে একটি উচ্চমানের অ্যাকশন দৃশ্য শুট করা কালিনই ঘটে এই ফ্র্যাকচারের ঘটনা। তার পর থেকেই ব্যথায় ভুগছিলেন উর্বশী।

   

সম্প্রতি ‘এনবিকে ১০৯’ (NBK 109) এর শুটিং এর জন্য হায়দ্রাবাদে এসেছিলেন উর্বশী (Urvashi Rautela)। সেখানেই চলছিল ছবির তৃতীয় শিডিউলের শুটিং। উর্বশী হাসপাতাল থেকে কোনো ছবি বা ভিডিও শেয়ার করেননি। প্রসঙ্গত, ‘এনবিকে ১০৯’ ছবিটির অস্থায়ী শিরোনাম। এটি ২০২৩ সালের নভেম্বর মাসে ফ্লোরে যায়। ববি কোলি পরিচালিত, ছবিটির সঙ্গীত সুরকার থামন এস৷ নির্মাতারা এখনও ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করেননি ।

নিউ ইয়র্কে একি করলেন ঋদ্ধি সেন ও সুরাঙ্গনা বন্দ্যোপাধ্যায়? দেখুন ছবিতে

উল্লেখযোগ্য, ক্রিকেটার ঋষভ পান্তের (Rishabh Pant) মর্মান্তিক দুর্ঘটনার এক বছর পর হাসপাতালে ভর্তি হলেন উর্বশী (Urvashi Rautela)। গতবছর অভিনেত্রী মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল এবং মেডিকেল রিসার্চ ইনস্টিটিউট সমন্বিত একটি সাদা-কালো ছবি শেয়ার করেছিলেন, যেখানে পন্তকে ভর্তি করা হয়েছিল। উর্বশীর মাও সোশ্যাল মিডিয়ায় ওই হাসপাতালের একটি ছবি শেয়ার করেছিলেন। ছবির পাশাপাশি, তিনি তার মেয়েকে উদ্দেশ্য করে লিখেছিলেন,” চিন্তা করিস না, সব ঠিক হয়ে যাবে। “

কথিত আছে, উর্বশী এবং ঋষভ অতীতে একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন। পরে তাদের বিচ্ছেদ হয়ে যায়। তবে, পন্ত জানিয়েছিলেন যে তিনি ব্যক্তিগতভাবে অভিনেত্রীকে চেনেন না। উর্বশী একবার উল্লেখ করেছিলেন যে ‘আর.পি.’ নামের একজন ব্যক্তি তাকে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করিয়েছিলেন। অনুরাগীদের অনুমান ছিল এই ব্যক্তি ক্রিকেটার ঋষভ পান্ত। তবে উর্বশী স্পষ্ট করেছিলেন যে তার জীবনে আরপি ছিলেন তার সহ-অভিনেতা রাম পোথিনেনি। অনুরাগীরা অবশ্য এই তথ্য মানতে চাননি। তারা মনে করিয়ে দেন যে অভিনেত্রী অস্ট্রেলিয়ায় ঠিক সেই সময় গিয়েছিলেনযখন ঋষভ পন্ত টিম ইন্ডিয়ার হয়ে সেখানে ম্যাচ খেলছিলেন।