18 C
Kolkata
Sunday, February 5, 2023

Siliguri: শিলিগুড়ির হাসমিচকে সভা তৃণমূলের

- Advertisement -

আজ শিলিগুড়ির(Siliguri) হাসমিচকে অনুষ্ঠিত হল তৃণমূল মহিলা কংগ্রেসের সভা। সভাতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের নারী কল্যান এবং স্বাস্থ্য মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

- Advertisement -

আজ সভার শুরুতেই বিজেপির বিরুদ্ধে তোপ দেগে চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, মানুষের প্রচণ্ড খারাপ অবস্থা। দৈনন্দিন জিনিসের দাম বেড়েই চলেছে,অথচ কোন হুশ নেই কেন্দ্র সরকারের।

- Advertisement -

তিনি বিজেপিকে কটাক্ষ করে আরো বলেন, একের পর এক দেশের ঐতিহ্য বিক্রি করে মন্ত্রী কিনছেন বিজেপির নেতৃত্ব। বিজেপি একের পর এক রাজ্য দখল করে যাচ্ছে বলেও সুর চড়িয়েছেন চন্দ্রিমা ভট্টাচার্য। তৃণমূল সরকারের ভূঁয়সী প্রশংসা করে তিনি বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় দুহাত দিয়ে আগলে রেখে দিয়েছেন সোনার বাংলাকে। একের পর এক প্রকল্প চালু করে গরীব মানুষের পাশে দাড়িয়েছেন মুখ্যমন্ত্রী। উনি জানেন মানুষের আজ প্রচণ্ডভাবে খারাপ অবস্থা,এই অসহায় মানুষগুলোকে যদি একটু সাহায্য করা না হয় তবে ওদের প্রচণ্ড বিপদ হবে।

তৃণমূল সুপ্রিমোর প্রশংসায় পঞ্চমুখ হয়ে চন্দ্রিমা ভট্টাচার্য বলেছেন, মুখ্যমন্ত্রী মানবিক মুখ্যমন্ত্রী। উনি সব ধরনের মানুষের কথা চিন্তা করেন তাই তো উন্নয়নের সমস্ত ঝাপি শুধুমাত্র উনি বাংলার মানুষের কাছে খুলে দিয়েছেন। মুখ্যমন্ত্রীর লক্ষীর ভান্ডার আজ বিদেশেও সুনাম করেছে। সবাই জানিয়েছেন আমাদের অনেক সুরাহা হল।

তিনি অভিযোগ করেছেন, বিজেপি বাংলাকে ভাগ করে দিতে চাইছে। কিন্তুু তৃণমূল কংগ্রেস তা হতে দেবে না। তাই বিজেপি মানুষের মনকে বিশাক্ত করে দিয়ে শুরু করেছে মানুষকে বিভক্ত করবার কাজ।

এদিন জেলা সভাপতি পাপিয়া ঘোষ জানান মানুষের মনকে অন্যদিকে ঘুরিয়ে দিয়ে বিজেপি দেশকে বিক্রি করবার নেশায় মেতেছে। তবে বাংলাতে মুখ্যমন্ত্রী থাকতে কিছুতেই বাংলাকে ভাগ করা যাবে না। পাপিয়া ঘোষ আরো জানান মুখ্যমন্ত্রী নিজে দাড়িয়ে থেকে বাংলাকে রক্ষা করবেন। তাই বাংলার মানুষের দুশ্চিন্তার কোন কারন নেই। এদিন মঞ্চে মুখ্যমন্ত্রীর প্রকল্প নিয়ে প্রশংসার বানী শুরু করেন চন্দ্রিমা ভট্টাচার্য।তিনি আরো জানান এবারের পঞ্চায়েত নির্বাচন তৃণমূল কংগ্রেসের কাছে হ্যাটট্রিকের সূযোগ।তাই এই সূযোগকে কাজে লাগাতে হবে যেভাবেই হোক না কেন। আর তৃণমূল এই নির্বাচনে বিপুলভাবে জয়লাভ করবে।