ডার্বি ম্যাচে মৃত সমর্থককে জয় উৎসর্গ করতে চাই: স্টিফেন কনস্টাটাইন

21
Stephen Constantine

চলতি ইন্ডিয়ান সুপার লিগের ২০২২-২৩ সেশনের প্রথম লেগের ডার্বি ম্যাচ হয়েছিল ২৯ অক্টোবর। হাইপ্রেসার ওই গেম চলাকালীন যুবভারতী স্টেডিয়ামের গ্যালারিতে মৃত্যু হয় ইস্টবেঙ্গল (East Bengal) ভক্ত জয়শঙ্কর সাহার। দেশের ফুটবল মহল জুড়ে শোকের ছায়া নেমে আসে।

ডার্বি ম্যাচ চলাকালীন ইস্টবেঙ্গল ভক্তের এই অকাল প্রয়াণ নাড়িয়ে দিয়েছে টিম ইস্টবেঙ্গলকে।গত শুক্রবার, চলতি টাইটেলশিপে দ্বিতীয় জয় এসেছে লাল হলুদ শিবিরে। ঘরের মাঠ শ্রী ক্রান্তিরাভা স্টেডিয়ামে বেঙ্গালুরু এফসিকে হারিয়ে দিয়েছে ইস্টবেঙ্গল এফসি ১-০গোলে।খেলা শেষে জয়ের এই আবেগ ঘন উৎসবের আবহে টিম ইস্টবেঙ্গল এবং দলের কোচ সঙ্গে কোচিং স্টাফরা অকালে চলে যাওয়া ভক্ত ৩৮ বছরের জয়শঙ্কর সাহাকে ভুলে যায়নি।তাই খেলা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ইস্টবেঙ্গল এফসি কোচ স্টিফেন কনস্টাটাইন জানিয়েছেন,”সপ্তাহ দুয়েক আগে আমরা এক সমর্থক জয়শঙ্কর সাহাকে হারিয়েছি। এই জয় আমরা তাঁকে উৎসর্গ করতে চাই।”

প্রসঙ্গত,ডার্বি ম্যাচ চলার সময়ে যুবভারতী স্টেডিয়ামে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান লাল হলুদ সমর্থক জয়শঙ্কর সাহা।ম্যাচের দ্বিতীয়ার্ধে হঠাৎ অসুস্থ বোধ করেন তিনি।আচমকা গ্যালারিতে লুটিয়ে পড়লে জয়শঙ্কর সাহার অফিস কর্মীরাই পুলিসের সহায়তায় হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা করা যায়নি,চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।এই ঘটনা চাউর হতেই ইস্টবেঙ্গল এফসি এবং ATKমোহনবাগান টিমের খেলোয়াড়রাও শোকার্ত পরিবারের পাশে এসে দাঁড়ায়।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)