গোকুলামে যোগদান করে কী বলছেন লাল-হলুদের এই প্রাক্তন তারকা?

গত কয়েকদিন আগেই দলের একাধিক ফুটবলারদের বিদায় জানিয়েছিল ইমামি ইস্টবেঙ্গল (East Bengal)। যাদের মধ্যে ছিলেন ভারতীয় ফরোয়ার্ড ভিপি সুহের (VP Suhair)। গত মরসুম থেকেই লাল-হলুদ…

VP Suhair

গত কয়েকদিন আগেই দলের একাধিক ফুটবলারদের বিদায় জানিয়েছিল ইমামি ইস্টবেঙ্গল (East Bengal)। যাদের মধ্যে ছিলেন ভারতীয় ফরোয়ার্ড ভিপি সুহের (VP Suhair)। গত মরসুম থেকেই লাল-হলুদ জার্সিতে নিজের সেরাটা উজাড় করে দিয়েছিলেন তিনি। কলকাতা ফুটবল লিগের পাশাপাশি কলিঙ্গ সুপার কাপে ও নিজের সেরাটা উজাড় করে দিয়েছিলেন বছর বত্রিশের এই তারকা। নয়া সিজনে তাঁকে স্কোয়াডে রেখে আইএসএল শুরু করলেও গত কয়েকদিন আগেই সুহেরকে বিদায় জানায় মশাল ব্রিগেড।

তাহলে কোথায় যোগ দেবেন এই তারকা? সেই নিয়ে দেখা দিয়েছিল ধোঁয়াশা। এক্ষেত্রে ইন্ডিয়ান সুপার লিগের একাধিক ফুটবল ক্লাবের নাম উঠে আসতে শুরু করলেও শেষ পর্যন্ত আইলিগের শক্তিশালী ফুটবল ক্লাব গোকুলাম কেরালা এফসিতে ফিরলেন এই তারকা। যা নিঃসন্দেহে অনেকটাই শক্তিশালী করে তুলবে দলের আক্রমণভাগকে। যতদূর জানা গিয়েছে, আগামী দুইটি মরসুমের জন্য তাঁকে সই করিয়েছে কেরালার এই ফুটবল ক্লাব।

   

দলের সঙ্গে যুক্ত হয়ে তিনি বলেন, “আমি গোকুলাম কেরালা দলে ফিরে আসতে পেরে যথেষ্ট খুশি। যে ক্লাবটি আমার ফুটবল ক্যারিয়ারে অন্যতম সেরা সুযোগ করে দিয়েছিল। আমি এই দলের হয়ে যে সমর্থন ও ভালোবাসা পেয়েছি সেটা আমায় অনেকদূর এগিয়ে নিয়ে গিয়েছিল। এই আইলিগ মরসুমে আমি নিজের সেরাটা উজাড় করে দেব।” নিজের পুরনো দলের হয়ে আদৌ কতটা সক্রিয় হয়ে উঠতে পারেন এই তারকা এখন সেটাই দেখার।

উল্লেখ্য, গত বেশ কয়েক মরসুম ধরেই কলকাতা ময়দানের অন্যতম চেনা মুখ হয়ে উঠেছিলেন তিনি। ইমামি ইস্টবেঙ্গলের পাশাপাশি চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব মোহনবাগান সুপার জায়ান্টের হয়ে ও উজাড় করে দিয়েছিলেন নিজেকে। এবার ফের দক্ষিণের ক্লাবের হয়ে মাঠে নামবেন এই ফুটবল তারকা।