মহামেডান ম্যাচের টিকিট দেওয়া শুরু হয়েছে

15
Team Mohammedan SC

রবিবার মহামেডান এফসি (Mohammedan SC ) বনাম ট্রাউ এফসি ম্যাচের টিকিট দেওয়া শুরু হয়েছে।অফলাইনে এই খেলার টিকিট পাওয়া যাবে।

২৫ এবং ২৬ তারিখ টিকিট দেওয়া হবে মহামেডান ক্লাব তাবু এবং কিশোর ভারতী স্টেডিয়ামের গেট নম্বর ২ থেকে।২৫ তারিখ দুপুর ২ টো থেকে সন্ধ্যে ৬ টা এবং ২৬ তারিখ সকাল ১০ টা থেকে সন্ধ্যে ৬ টা পর্যন্ত। ম্যাচের দিন ২৭ তারিখ শুধুমাত্র মহামেডান ক্লাব থেকেই আইলিগ ম্যাচের টিকিট পাওয়া যাবে সকাল ১০ টা থেকে দুপুর ২ টো পর্যন্ত। খেলার দিন স্টেডিয়াম থেকে কোনও টিকিট পাওয়া যাবে না। টিকিট মূল্য ৫০,১০০,২৫০ টাকা।

প্রসঙ্গত,আইলিগে ট্রাউ এফসি বৃ্হস্পতিবার শ্রীনিধী ডেকান এফসির বিরুদ্ধে ম্যাচে ১-০ গোলে হেরে গিয়েছে। মরসুমে ট্রাউ এফসি কেনক্রে ফুটবল টিমের বিরুদ্ধে ৩-০ গোলে জিতেছে এবং আইজল এফসির বিরুদ্ধে ম্যাচ ১-১ গোলে ড্র করেছে।তাই মহামেডানের বিরুদ্ধে উইনিং ট্র‍্যাকে ফিরে আসাই লক্ষ্য ট্রাউ এফসির।

অন্যদিকে, আইলিগ ২০২২-২৩ ফুটবল সেশনে টানা দুম্যাচে পরাজয়ের মুখ দেখে তৃতীয় ম্যাচে জয় পেয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। রবিবার ট্রাউ এফসির বিরুদ্ধে খেলতে নামবে ব্ল্যাক প্যাহ্নর্সরা।এখানে ফাজলুরা চাইবে জয়ের ধারাবাহিকতা অক্ষুণ্ণ রেখে তিন পয়েন্ট অর্জন করা।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)