World Cup: ফুটবল ভক্তদের মাথা হেঁট হয়ে গেল

76
Saudi Arabia flex

কাতার বিশ্বকাপে (World Cup) হেভিওয়েট আর্জেন্টিনাকে হারিয়ে দিয়ে এশিয়ার প্রথম দল হিসেবে ইতিহাস সৃষ্টি করেছে সৌদি আরব।আর্জেন্টাইন ভক্তদের কাছে ১-২ এই রেজাল্ট অপ্রত্যাশিত।

ফুটবল মহল যখন এই রেজাল্ট নিয়ে চর্চ্চাতে মশগুল ঠিক এই সময়ে দাঁড়িয়ে ভারতের দক্ষিণের রাজ্য কেরল যাকে ভারতীয় ফুটবলের আঁতুড়ঘর বলা হয়ে থাকে সেখানে আর্জেন্টাইন ভক্তদের কাণ্ড দেখে সকলে হতবাক।

শুধু হতবাক তাইই নয়,নিন্দায় সরব।গোটা ঘটনা হচ্ছে কেরলের কোনও একটি অঞ্চলে আর্জেন্টিনা ফুটবল দলের সুপারস্টার লিওনেল মেসির একটি বিশাল কাট আউট টাঙানো হয়েছে এবং মেসির পায়ের নীচে সৌদি আরবের ফুটবল টিমের ছবি পোস্টার আকারে টাঙানোয় চারিদিকে ছি ছি ছি রব উঠেছে।ওই গোটা ঘটনাকে লেন্সবন্দি করে টুইট পোস্ট করা হয়েছে,যা এই মুহুর্তে সোশাল মিডিয়াতে মুহুর্তে ভাইরাল হয়ে উঠেছে।

ফুটবল বিশ্বকাপ গোটা দুনিয়াকে এক ছাতার তলায় নিয়ে আসে।বিশ্বের প্রতিটি কোনের ফুটবল ভক্তরা প্রিয় দলের ম্যাচ চলাকালীন একই সময়ে দাঁড়িয়ে টেনশনে নিশ্বাস চেপে রেখে কাপযুদ্ধের মুহুর্তে নিজেকে জড়িয়ে ফেলে।এমন আবহে কেরালাতে এমন ঘটনা নিঃসন্দেহে ফুটবল ভক্তদের মাথা হেট করে দিতে বাধ্য।