ISL: জামশেদপুর ম্যাচের আগে আবেগঘন টুইট পোস্ট ইস্টবেঙ্গলের

17
East Bengal's emotional tweet

রবিবার ইন্ডিয়ান সুপার লিগে (ISL) ইস্টবেঙ্গল এফসির ম্যাচ রয়েছে জামশেদপুর এফসির বিরুদ্ধে।লিগ টেবলে দু’দলই খাঁদের কিনারায়। তবে এই অস্বস্তির মাঝেও ইস্টবেঙ্গল এফসি ইতিহাসের পাতা ঘেটে সোনালি মুহুর্তকে সামনে এনেছে জামশেদপুর স্পোটিং ক্লাবের বিরুদ্ধে ম্যাচ নিয়ে।

১৯৪৫ সালে জামশেদপুরে ইস্টবেঙ্গল ক্লাব জামশেদপুর স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে একটি প্রদর্শনী ম্যাচ খেলেছিল। ওই খেলায় লাল হলুদ শিবির জয়লাভ করে। ম্যাচটি জেতার সুবাদে প্রত্যেক ইস্টবেঙ্গল ফুটবলারের হাতে তুলে দেওয়া হয় একটি করে সোনার পদক।

ইস্পাত নগরীতে উড়ে যাওয়ার আগে মঙ্গলবার রাতের দিকে ইস্টবেঙ্গল এফসি ক্লাবের সোনালি মুহুর্ত ভক্তদের কাছে তুলে ধরতে টুইট পোস্ট করেছে।
প্রসঙ্গত,লিগ টেবলের নিচের দিকে থাকা দলের বিরুদ্ধে জয়ের সুবর্ণ সুযোগ রয়েছে ইস্টবেঙ্গলের।সঙ্গে হারানো আত্মবিশ্বাস ফিরে পাওয়ার সেরা মঞ্চ হতেই পারে জামশেদপুর এফসির বিরুদ্ধে ম্যাচ। কিন্তু মঞ্চ পেলেই শুধু হবে না,গোল করতে হবে এবং গোল আটকাতে হবে।মুহুর্তের অসতর্কতায় ম্যাচ হাতছাড়া হতে পারে।

অন্যদিকে, জামশেদপুর এফসি দলের হেডকোচ এইডি বুথরয়েডের দল লিগ টেবলে ইস্টবেঙ্গল এফসির ঠিক নিচে রয়েছে।কোচ স্টিফেন কনস্টাটাইনের ছেলেরা আটে আর ইশান পণ্ডিতরা ন’য়ে। তাই ঋত্বিক দাস,ক্রিনোরা ঘরের মাঠে রেড এন্ড গোল্ড ব্রিগেডের বিরুদ্ধে একটা মারণ কামড় বসাবে।তাই রক্ষণ আটোসাটো রেখে গোলের লক্ষ্যে ঝাঁপাবে অঙ্কিত, মহেশরা।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)