ইস্টবেঙ্গল হন্যে হয়ে খুঁজে চলেছে নতুন বিদেশি স্ট্রাইকার

3787
East Bengal

গত দুই মরসুমের তুলনায় চলতি ২০২২-২৩ ফুটবল সেশনে ইস্টবেঙ্গল (East Bengal) যথেষ্ট শক্তিশালী দল গঠন করেছে।কাগজে কলমে দল গঠন শক্তিশালী হলেও পারফরম্যান্সের নিরিখে স্টিফেন কনস্টাটাইনের ছেলেরা আশানুরূপ খেলতে পারছে না।

ফলে লাল হলুদ ভক্তরা ইন্ডিয়ান সুপার লিগে (ISL) টিমের পারফরম্যান্স নিয়ে দুশ্চিন্তায় রয়েছে। দুশ্চিন্তা এই জায়গাতে যে গত দু’মরসুমের মতো চলতি সেশনের কি পয়েন্ট টেবলের শেষে থাকতে হবে ‘লাস্ট বয়’ তকমা নিয়ে?

ইস্টবেঙ্গলের ডিফেন্স আর মাঝমাঠে শক্তি এবং স্কিলের অভাব নেই,কিন্তু গোল করার লোকের অভাব ভুগতে হচ্ছে গোটা স্কোয়াডকে। স্কোরার অভাব সমর্থকদের হতাশাকে আরও বাড়িয়ে চলেছে। দলে ক্লেইটন সিলভা ছাড়া প্রতি ম্যাচে স্কোরার দূরবীন দিয়ে খুঁজে দেখলেও পাওয়া যাচ্ছে না।

দলে এলিয়ান্দ্রো থাকলেও পারফরম্যান্সের ভিত্তিতে তেমনভাবে এখনও দাগ কাটতে পারেনি ব্রাজিলিয়ান এই স্ট্রাইকার। এরই সঙ্গে ইনজুরি ইস্যু এলিয়ান্দ্রোর পারফরম্যান্সের বিরুদ্ধে চলে যাচ্ছে।এইসমস্ত কারণে ম্যানেজমেন্টের সিদ্ধান্ত আগামী বছর জানুয়ারির ফিফা ট্রান্সফার উইন্ডো কাজে লাগিয়ে ভালো মানের বিদেশী স্ট্রাইকার নেওয়ার।

সূত্রে খবর, ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত এমন বিদেশী স্ট্রাইকার দলে নেওয়া হবে যিনি আপফ্রন্টের পাশাপাশি মাঝমাঠেও খেলতে পারবে।ইতিমধ্যেই নতুন বিদেশী ফুটবলারের খোঁজ শুরু হয়ে গিয়েছে এবং বেশকিছু ফুটবলারের প্রোফাইল হাতে এসেছে ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্টের।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)