East Bengal: ডার্বি ম্যাচে লাল-হলুদ ভক্তদের পাশে চান ক্লেইটন সিলভা

94
Cleiton Silva

রাত পোহালেই ২০২২-২৩ ইন্ডিয়ান সুপার লিগের (ISL) প্রথম লেগের ডার্বি ম্যাচ কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে। তার আগে শুক্রবার, প্রি ম্যাচ প্রেস কনফারেন্সে এসে সমর্থকদের পাশে চাইলেন ইস্টবেঙ্গল এফসির ব্রাজিলিয়ান স্ট্রাইকার ক্লেইটন সিলভা (Cleiton Silva)।

প্রি ম্যাচ প্রেস কনফারেন্সে এসে সিলভা (Cleiton Silva) কোভিড-১৯ অতিমারির সময়ে দর্শকহীন খালি স্টেডিয়ামে খেলার প্রসঙ্গে বলেন,”দুটো মরসুমে আমরা দর্শকহীন খালি স্টেডিয়ামে খেলেছি।কিন্তু এবার আমরা ভক্তদের সমর্থন পাবো,এর চাইতে ভালো কিছু হতে পারেনা।”এরই সঙ্গে লাল হলুদের ব্রাজিলিয়ান স্ট্রাইকার বলেন,”যখন আপনি ৬০,০০০-৭০,০০০ হাজার দর্শকের সামনে পারফর্ম করতে নামবেন আমার কাছে এটাই সবথেকে বড়ো মোটিভেশন।”টানা ৬ টা ডার্বি ম্যাচের রঙ সবুজ মেরুন। লাল হলুদ খেলোয়াড়দের কাছে ভক্তদের প্রত্যাশা একটাই এই রেকর্ড ভেঙে দেওয়া।

টিম ইস্টবেঙ্গলের কাছে এই রেকর্ড ভেঙে দেওয়ার সুবর্ণ সুযোগ হাতছানি দিচ্ছে।কোচ স্টিফেন কনস্টাটাইন লাল হলুদ সমর্থকদের আশ্বস্ত করতে গিয়ে আগেই বলেছেন, “আশা করি শনিবার আমরা ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়বো।” সঙ্গে এও বলেছেন,”নর্থইস্ট ইউনাইটেড এফসি ম্যাচের আগে খেলোয়াড় এবং কোচিং স্টাফরা প্রচুর পরিশ্রম করেছে।একটা দলে ম্যাচ ও প্র‍্যাকট্রিস ছাড়াও অনেক গুরুত্বপূর্ণ কাজ থাকে। “

এখানেই থেমে না থেকে কনস্টাটাইন বলেন, আশা করি “আগামী কয়েক সপ্তাহে আমরা আরও উন্নতি করবো।” সমর্থকদের প্রতিশ্রুতি দিলেও এতেও চিড়ে যে ভিজছে না তা স্টিফেন কনস্টাটাইনকে নিয়ে লাল হলুদ ভক্তদের তির্যক মন্তব্য থেকে পরিস্কার।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)