Shruti Das: ভবতারিণীর রূপ ধারণ করে নেটবাসীদের মুগ্ধ করল অভিনেত্রী শ্রুতি 

30
Shruti Das

সবেমাত্র ভারতজুড়ে পালন হয়ে গিয়েছে আলোর উৎসব দীপাবলি। সমগ্র ভারত জুড়ে দীপাবলি পালিত হলেও প্রধানত বাংলায় দীপাবলির সাথে পালন করা হয়ে থাকে কালীপুজো। এই কালী পূজার দ্বারা বঙ্গবাসী শক্তির আরাধনা করে থাকে।

কালীপুজোর এই প্রাক্কালে বিশেষত বাংলার বহু এমন মেকআপ আর্টিস্ট আছেন যারা কিনা বহু মডেলদের মেকআপের দ্বারা মা কালীর রূপ দান করেছেন। তেমনি এই বছরে নানা এই বছরের বহু আলোচিত ও প্রশংসিত হয়েছে টলিউড জগতের ছোট পর্দার অন্যতম উল্লেখযোগ্য অভিনেত্রী শ্রুতি দাস ওরফে ত্রিনয়নী। বাংলা ধারাবাহিক জগতের অন্যতম অভিনেত্রী শ্রুতি দাসের (Shruti Das) ২০১৯ সালে ত্রিনয়নী ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে অভিষেক ঘটে।

এরপর অভিনেত্রী কে দেখতে পাওয়া যায় ২০২১ সালে স্টার জলসার ‘ দেশের মাটি’ নামক একটি ধারাবাহিকে। শ্রুতি তার অভিনয় জগতে আসার সংগ্রামের অভিজ্ঞতা ভাগ করে নেবার সময় জানিয়েছেন, অভিনেত্রীর অভিনয় দক্ষতা থাকা সত্ত্বেও তার গায়ের রং কালো বলে অনেক প্রতিকূলতার সৃষ্টি হয়েছিল। বর্তমানে অভিনেত্রীকে তার গায়ের রং কালো বলে অনেক নেতিবাচক কথা শুনতে হয় বলে জানিয়েছে অভিনেত্রী।

Shruti Das

ইতিমধ্যে অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে একটি ভাইরাল হওয়া ভিডিওতে যেখানে অভিনেত্রী দক্ষিণেশ্বরের মা কালী রূপ ধারণ করছেন। শ্রুতির এই অবিকল ভবতারিণী মায়ের রূপে দেখে দর্শকেরা মুগ্ধ এবং তার সাথে সাথে মেকআপ আর্টিস্ট মুক্তি রায়ের গুণে মুগ্ধ নেটবাসী। অভিনেত্রী সকল তার প্রতিকূলতাকে উপেক্ষা করে বর্তমানে অভিনয় জগতের এক অন্যতম সফল অভিনেত্রী বলা যেতে পারে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)