Koyel Mallick:মা কালী রূপে ফটোশ্যুট করা অভিনেত্রী নাকি আসল নয়, তাহলে রহস্যটা কি?

18

সবেমাত্র কিছুদিন হল পালন করা হয়েছে সমগ্র বাঙালি জাতির সবথেকে বড় উৎসব দুর্গোৎসব। আর এই দূর্গাপূজার প্রাক্কালে বিশেষত টলিউড অভিনেত্রীরা প্রায় সকলেই দুর্গাপূজাকে ঘিরে ফটোশ্যুট করেছে। সকল অভিনেত্রীরা নিজের মতন করে ফটোশুট করে থাকলেও অভিনেত্রী কোয়েল (Koyel Mualick) ফটোশুট করেছে একেবারে ঘরোয়া পরিবেশে, নিজের বাড়িতে।

যথারীতি কোয়েল আরও অন্যান্য অভিনেত্রীদের মতো ফটোশ্যুট সেই ফটো সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিল। কিন্তু অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলের স্টোরি দেখলে দেখতে পাওয়া যাবে শুধু দুর্গাপূজার ফটোশুটই নয় এমনকি দীপাবলি উপলক্ষে কোয়েল মা কালী রূপে ফটোশ্যুট করে ধরা দিয়েছে দর্শকদের কাছে। কিন্তু ফটোটি দেখার পরই দর্শকেরা সেই ফটোর আসল সত্যিটা জানতে পারবেন।

 ফটোশ্যুটের ফটোর ওপরে লেখার মাধ্যমে বোঝা যাচ্ছে মা কালী রূপে কোয়েল নাকি কোনো ফটোশ্যুটই করেনি। স্বভাবতই অভিনেত্রীর দর্শকদের মুখে প্রশ্নের চিহ্ন, তাহলে কে ইনি? দর্শকদের রহস্যের উন্মোচন ঘটিয়ে অভিনেত্রী নিজেই কালি রুপি নিজের ফটোর উপর ক্যাপশন লিখেছেন, ” কি সুন্দর এডিট”। অর্থাৎ অভিনেত্রীর এই ফটোটি এডিট করা।

অভিনেত্রীর অগুনিত ভক্ত থাকার দরুন কোয়েলের ফটোশ্যুট নিয়ে সেই ফটোকে মা কালীর রূপ দান করেছেন কোয়েলের কোনো এক ভক্ত এবং সেই ফটো রঞ্জিত কন্যার ভালোলাগায় তিনি তার ইনস্টাগ্রামে স্টোরিতে শেয়ার করেছেন। কার্যত অবাক করা এই ফটো অভিনেত্রীর মতো আর অন্যান্যদেরও হতবাক করে দিয়েছেন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)