Saregamapa: অসাধারণ প্রতিভা! শিশুশিল্পীর থেকেই শিক্ষা নিতে চান শংকর মহাদেবন

20
SRGMPA LilChamps

ভারত ছাড়া পৃথিবীর অন্যান্য দেশের মানুষেরা ভারতবর্ষকে মনে করে প্রতিভার অন্যতম খনি। এই দেশের বিভিন্ন প্রান্তে বিভিন্ন শহরে লুকিয়ে রয়েছে লুকিয়ে রয়েছে হাজারো প্রতিভা। এই সকল ধরনের প্রতিভার খোঁজ কোনো কোনো সময় পাওয়া যায় আবার কোনো কোনো সময় যায় না।

আজকালকার দিনে টেলিভিশন ও ইন্টারনেটের দুনিয়ায় লুকিয়ে থাকা বহু প্রতিভা মান পাচ্ছে সমাজের বুকে। তেমনই এক শিশু শিল্পীর প্রতিভাকে খুঁজে পেয়েছে হিন্দি জি টিভির সারেগামাপা (Sa re ga ma pa)। চলতি বছর এই বেশ কিছুদিন হল জিটিভিতে গানের রিয়ালিটি শো সারেগামাপা লিটল চ্যাম্প শুরু হয়েছে। এই শো এর অডিশন রাউন্ডে এমন এক প্রতিভার খোঁজ পাওয়া গেছে যে কিনা শুধু ভালো গান গায় তাই নয় এমনকি সে সুরের তালে তাল মিলিয়ে সিস্ দিতেও পারে।

কথা হচ্ছে পূর্ব মেদিনীপুরের ঘাটালের মেয়ে অঙ্কনা দে। শিশু সঙ্গীতশিল্পী অঙ্কনা জি টিভির রিয়েলিটি শো সারেগামাপাতে গিয়ে বিচারকদের শুধু তার গানের মাধ্যমেই মুগ্ধ করেছেন তাই নয়, তার শিষ দেয়ার প্রতিভা তো যথেষ্ট অবাক হয়েছে বিচারকমন্ডলী। অংকনার এই গানের ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে উঠেছে, ইতিমধ্যে তার নামও শোনা যাচ্ছে চারিদিকে। ভাইরাল হওয়া এই ভিডিওটি শেষে দেখতে পাওয়া যাবে বিচারক মন্ডলীর অন্যতম বিচারক স্বয়ং শংকর মহাদেবন অঙ্কনার কাছ থেকে সিস্ দেবার প্রশিক্ষণ নিচ্ছেন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)