ATK মোহনবাগানের টুইট ঘিরে ভক্তদের মধ্যে কৌতুহল তুঙ্গে

164
ATK Mohun Bagan

চলতি মাসের ১০ তারিখে, ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে ATKমোহনবাগান ২-১ গোলে জিতেছে নর্থইস্ট ইউনাইটেড এফসির বিরুদ্ধে। এই তিন পাওয়ার সুবাদে ইন্ডিয়ান সুপার লিগে (ISL) পয়েন্ট টেবলে দুই নম্বরে উঠে এসেছে সবুজ মেরুন শিবির।

এমন হাইপিচ পারফরম্যান্সের কারণে সবুজ মেরুন ভক্তরা লিগ টপার হওয়ার স্বপ্ন দেখতে শুরু করে দিয়েছে।ভক্তদের এই আবেগকে সম্মান জানিয়ে রবিবার ATKমোহনবাগানের টুইট পোস্ট সোশাল মিডিয়াতে আলোড়ন ফেলে দিয়েছে।এই টুইট পোস্টে দেখা যাচ্ছে দিমিত্রি পেট্রাটোস এবং দীপক টাংড়িকে।ওই টুইট পোস্টের ক্যাপসনে লেখা,”এই রবিবার আপনার পথে ভাল ভাইব পাঠানো হচ্ছে
#ATKMohunBagan #JoyMohunBagan # আমরাসবুজমুন “

হাইল্যান্ডারদের বিরুদ্ধে জয় গোটা মেরিনার্সদের আরও বেশি করে ভালো পারফর্ম করার জন্য মোটিভেট করেছে। ইন্ডিয়ান সুপার লিগে(ISL) এখনও ATKমোহনবাগান মুখোমুখি হয়নি হায়দরাবাদ এফসি এবং এফসি গোয়ার।নিজামর্সরা এখন লিগ টপার।৬ ম্যাচে ৫ টি খেলাতেই জয়ের মুখ দেখেছে হায়দরাবাদ এবং এক ম্যাচ হেরেছে করেছে। হায়দরাবাদ এফসি অন্যদিকে, এফসি গোয়া ৪ ম্যাচে তিনটে জিতেছে একটা হেরেছে করে লিগ টেবলে ৪ নম্বরে,পয়েন্ট টেবলে দুই-এ উঠে এসেছে মুম্বই সিটি এফসি তারা ৬ ম্যাচে তিন ম্যাচে জয় পেয়েছে আর সম সংখ্যক ম্যাচ ড্র করেছে। হায়দরাবাদ এবং এফসি গোয়া শক্ত গাট টুর্নামেন্টে। চ্যাম্পিয়নশিপের লড়াইতে টিকে থাকতে হলে এই দুই ম্যাচ জিততেই হবে মেরিনার্সদের।

২০ নভেম্বরএফসি গোয়ার বিরুদ্ধে খেলতে উড়ে যাবে ATKমোহনবাগান এবং এই মাসের ২৬ তারিখ লিস্টন কোলাসোরা যুবভারতী ক্রীড়াঙ্গনে খেলতে নামবে হায়দরাবাদ এফসির বিরুদ্ধে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)