‘ইস্টার্ন ড্রাগনর্সে’র বিরুদ্ধে জয়ের ট্র্যাকে থাকতে মরিয়া ইস্টবেঙ্গল

34
Joy East Bengal

আগামী শুক্রবার, ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে ইস্টবেঙ্গল এফসির (East Bengal FC) ম্যাচ ওড়িশা এফসির বিরুদ্ধে। ঘরের মাঠে চলতি ইন্ডিয়ান সুপার লিগের (ISL)২০২২-২৩ সেশনে এখনও জয়ের মুখ দেখেনি লাল হলুদ স্কোয়াড।

ওড়িশার বিরুদ্ধে উইনিং ট্র‍্যাকে ফিরে আসার লড়াই’রপ্রস্তুতি হিসেবে বুধবার অনুশীলনের মাঝে লাল হলুদ ফুটবলার ভিপি সুহের এবং হিমাংশু ঝাংড়া ভক্তদের আশ্বস্ত করতে, টিমের প্রতি বিশ্বাস রাখার বার্তা দেওয়ার লক্ষ্যে ডান হাতের দুই আঙুল দিয়ে ‘ভিক্ট্রি সাইন’ দেখায়।

চার ম্যাচে হারের পর বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে ম্যাচে মরসুমের দ্বিতীয় জয় পেয়েছে ইস্টবেঙ্গল এফসি।কিন্তু সুনীল ছেত্রীদের বিরুদ্ধে জয় আসার আগের মুহুর্তে লাল হলুদ ভক্তরা দেদার কাটাছেড়া করেছে হেডকোচ স্টিফেন কনস্টাটাইনের ফুটবল বোধ নিয়ে।এই কাটাছেড়া করার প্রভাব দলের অন্দরমহলে পৌছেছিল তা বলাই চলে। তবে প্রত্যাশার এই চাপ সামলে লাল হলুদ ব্রিগেড গত শুক্রবার রয় কৃষ্ণদের বিরুদ্ধে তিন পয়েন্ট ছিনিয়ে এনেছে।

তাই ভক্তরা যাতে কোনও উৎকন্ঠার মধ্যে না থাকে এবং ঘরের মাঠ যুবভারতীতে প্রিয় দলের পাশে থেকে টিমকে মোটিভেট করে খেলা চলাকালীন এই উদ্দেশ্যে ইস্টবেঙ্গল এফসির টুইট অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)