আইল্যান্ডারদের বিরুদ্ধে জয়ের পর প্রীতম কোটালের চাঞ্চল্যকর টুইট

117
Pritam Kotal

গত রবিবার ইন্ডিয়ান সুপার লিগে (ISL) মুম্বই সিটি এফসির বিরুদ্ধে ৮৯ মিনিটে বদলি কার্ল ম্যাকহুগের সুবাদে ১০ জনের ATK মোহনবাগান গোলের সমতায় ফেরে।  খেলা শেষে ATK মোহনবাগান হেডকোচ হুয়ান ফেরান্দো আইল্যান্ডারদের বিরুদ্ধে ২-২ গোলে ড্র করার পরে সাংবাদিকদের জানিয়েছেন, এক পয়েন্টে খুশি তিনি।

ডার্বি ম্যাচ জয়ের পর দেখা গিয়েছে পরের ম্যাচে ডার্বি জয়ী দল ফোকাস ধরে রাখতে পারে না। কিন্তু দ্বীপবাসীদের বিরুদ্ধে ১০ জনের সবুজ মেরুন শিবির যে পারফরম্যান্স মাঠে রেখেছে তাতে দলের টিম স্পিরিট এবং টিমগেম নির্ভর ফুটবল মানসিকতাকে তুলে ধরে।

আর দলের এমন পারফরম্যান্সের বিশেষত, যখন রেফারির লেনি রড্রিগেজকে দেখানো বিতর্কিত লাল কার্ডের অর্ডার দেওয়ার পর ১০ জনের মেরিনার্স ক্যাম্প পিছিয়ে থেকে ড্র করেছে এমন মুহুর্তকে কুর্নিশ জানিয়ে সবুজ মেরুন ফুটবলার প্রীতম কোটালের টুইট পোস্ট,”একটি দুর্দান্ত দলগত প্রচেষ্টা এবং ছেলেদের কাছ থেকে কখনও না বলে-মৃত্যুর মনোভাব আমাদের রাস্তায় একটি পয়েন্ট পেতে সাহায্য করেছে..
সামনে এবং উপরের দিকে
#জয়মোহনবাগান
#pk20″

১০ জনের ATKমোহনবাগান গোলের সুযোগ নষ্ট না করলে জিততে পারতো মুম্বই সিটি এফসির বিরুদ্ধে। আশিক কুরুনিয়ানের ক্রস থেকে দিমিত্রি পেট্রাটোসের গোলের সুযোগ হাতছাড়া করায় ম্যাচ ড্র রেখে পয়েন্ট ভাগ করে নিতে হয়েছে গঙ্গা পাড়ের ক্লাবকে। ডার্বি জয়ের রেশে কাবু না থেকে যেভাবে সবুজ মেরুন শিবির দাঁতে দাঁত চেপে লড়াই করেছে তাতে করে সবুজ মেরুন ভক্তরা ISL টাইটেলশিপে প্রিয় দলকে নিয়ে বড় স্বপ্ন দেখতে শুরু করেছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)