Jio এবং Airtel-এর 1GB প্ল্যানে কে বেশি সুবিধা দিচ্ছে! আরও জানুন

25
Who is offering more benefits in Jio and Airtel 1GB plan! Learn more

প্রতিটি ব্যবহারকারীর ডেটা সীমা তার নিজস্ব। কেউ কম, কেউ বেশি। কিন্তু কিছু লোকের জন্য প্রতিদিন 1 জিবি ডেটাও কাজ করে। তাই আজ আমরা আপনাদের জানাতে যাচ্ছি Jio এবং Airtel-এর প্ল্যানের সাথে প্রতিদিন 1 জিবি ডেটা। আমরা আপনাকে উভয় সংস্থার সমস্ত পরিকল্পনার পাশাপাশি এতে উপলব্ধ সুবিধাগুলি বলব। যাতে আপনি নিজের জন্য সেরা পরিকল্পনাটি বেছে নিতে পারেন।

জিও
149- 149 টাকা এই প্ল্যানে আপনি প্রতিদিন 1 জিবি ডেটা পাবেন। এর সাথেই প্রতিদিন আনলিমিটেড কলিং এবং 100টি SMS পাওয়া যাচ্ছে। এই প্যাকের বৈধতা 20 দিন। শুধু তাই নয়, এই প্ল্যানে Jio TV, Jio Cinema, Jio Cloud এবং Jio সিকিউরিটির মতো ফিচারও পাওয়া যাচ্ছে।

179- Jio-এর এই প্ল্যানের দাম 179 টাকা। এই প্ল্যানে আপনি প্রতিদিন 1 জিবি ডেটা পাবেন। এর সাথেই প্রতিদিন আনলিমিটেড কলিং এবং 100টি SMS পাওয়া যাচ্ছে। কিন্তু এই প্যাকের বৈধতা 24 দিন। প্রথম প্ল্যানের মতো এই প্ল্যানেও Jio TV, Jio Cinema, Jio Cloud এবং Jio সিকিউরিটির মত ফিচার পাওয়া যাচ্ছে।

209- Jio-এর এই প্ল্যানের দাম 209 টাকা। এই প্ল্যানে আপনি প্রতিদিন 1 জিবি ডেটা পাবেন। এর সাথেই প্রতিদিন আনলিমিটেড কলিং এবং 100টি SMS পাওয়া যাচ্ছে। কিন্তু এই প্যাকের বৈধতা 28 দিন। প্রথম এবং দ্বিতীয় প্ল্যানের মতো, এই প্ল্যানটিও জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড এবং জিও সিকিউরিটির মতো বৈশিষ্ট্যগুলি অফার করে।

এয়ারটেল-
265 – এই প্ল্যানের দাম 265 টাকা। এতে আপনি প্রতিদিন ১ জিবি ডেটা পাবেন। এছাড়াও, প্রতিদিন আনলিমিটেড লোকাল-এসটিডি কল এবং 100টি SMS পাওয়া যায়। এই প্ল্যানের বৈধতা 28 দিন। এছাড়াও আপনি এই প্ল্যানে উইঙ্ক মিউজিক এবং ফ্রি হ্যালো টিউনের মতো বৈশিষ্ট্যগুলিও পাবেন।

239 – এই প্ল্যানের দাম 239 টাকা। এতে আপনি প্রতিদিন ১ জিবি ডেটা পাবেন। এছাড়াও, প্রতিদিন আনলিমিটেড লোকাল-এসটিডি কল এবং 100টি SMS পাওয়া যায়। এই প্ল্যানের বৈধতা 24 দিন। এছাড়াও আপনি এই প্ল্যানে উইঙ্ক মিউজিক এবং ফ্রি হ্যালো টিউনের মতো বৈশিষ্ট্যগুলিও পাবেন।

209- এই প্ল্যানের দাম 209 টাকা। এতে আপনি প্রতিদিন ১ জিবি ডেটা পাবেন। এছাড়াও, প্রতিদিন আনলিমিটেড লোকাল-এসটিডি কল এবং 100টি SMS পাওয়া যায়। এই প্ল্যানের বৈধতা 21 দিন। এছাড়াও আপনি এই প্ল্যানে উইঙ্ক মিউজিক এবং ফ্রি হ্যালো টিউনের মতো বৈশিষ্ট্যগুলিও পাবেন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)