ওড়িশা এফসি ম্যাচের আগে ইভান গঞ্জালেসের ‘বিস্ফোরক’ ভিডিও বার্তা

68
Ivan Gonzales

আগামী শুক্রবার, ঘরের যুবভারতী ক্রীড়াঙ্গনে খেলতে নামছে ইস্টবেঙ্গল এফসি,প্রতিপক্ষ ওড়িশা এফসি। ইতিমধ্যে এই ম্যাচের অনলাইন এবং অফলাইন টিকিট দেওয়া শুরু হয়ে গিয়েছে।

এই ম্যাচ দেখতে লাল হলুদ ভক্তরা যাতে দলবেঁধে বেশি বেশি করে মাঠে আসে এই কারণে ইস্টবেঙ্গল এফসি টিম নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি সংক্ষিপ্ত সময়ের টুইট ভিডিও আপলোড করেছে।ওই টুইট ভিডিওতে ফুটবলার ইভান গঞ্জালেসকে সমর্থকদের উদ্দ্যেশে বলতে শোনা গিয়েছে,”হে বন্ধুরা…আমরা শুক্রবার ওড়িশা এফসির বিরুদ্ধে খেলতে নামবো,অনলাইন এবং অফলাইন টিকিট কেটে স্টেডিয়ামে চলে আসো।”

প্রসঙ্গত, শুক্রবার ইস্টবেঙ্গল বনাম ওড়িশা এফসির মধ্যে যে খেলা রয়েছে ওই ম্যাচের টিকিট ইতিমধ্যেই শহরের নির্দিষ্ট কয়েকটা জায়গা থেকে দেওয়া হচ্ছে।

খেলার অফলাইন টিকিট পাওয়া যাচ্ছে ফ্রাঙ্ক রস সেন্টারের গড়িয়াহাট, রাজডাঙা নবপল্লী (কসবা),ইটলগাছা (দমদম),সিআইটি রোড, দমদম মেট্রোর বিপরীতে,স্টারমার্ক (মনিস্কোয়ার মল),ইস্টবেঙ্গল ক্লাব তাঁবু থেকে।১৫ থেকে ১৭ নভেম্বর এই টিকিট পাওয়া যাবে বেলা ১২ টা থেকে সন্ধ্যে ৭ টা পর্যন্ত। এরই সঙ্গে যুবভারতী ক্রীড়াঙ্গন থেকে ১৫-১৭ নভেম্বর খেলার টিকিট পাওয়ার সুযোগ রয়েছে বেলা ১২ টা থেকে সন্ধ্যে ৭ টা পর্যন্ত। এরই সঙ্গে, অনলাইন টিকিটও পাওয়া যাবে ১৫-১৭ নভেম্বর।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)