Sunny Leone: মাইকেল জ্যাকসনের আত্মা ঢুকেছে সানি লিওনের ভিতরে, যা দেখে হাসি থামাতে পারবেন না

Sunny Leone: বলিউডের সাহসী এবং সিজলিং অভিনেত্রী সানি লিওনের হটনেস দেখে ভক্তরা দীর্ঘশ্বাস ফেলতে বাধ্য হয়েছেন। সানির প্রতিটি স্টাইল এতই ঝলমলে এবং সুন্দর যে দর্শকরা…

Sunny Leone

Sunny Leone: বলিউডের সাহসী এবং সিজলিং অভিনেত্রী সানি লিওনের হটনেস দেখে ভক্তরা দীর্ঘশ্বাস ফেলতে বাধ্য হয়েছেন। সানির প্রতিটি স্টাইল এতই ঝলমলে এবং সুন্দর যে দর্শকরা দেখতেই থাকে। সানির আসল নাম করণ জিৎ কৌর ভোহরা। 2012 সালে ভাট শিবিরের ছবি ‘জিসম-2’ দিয়ে বলিউডে অভিষেক হয় সানি লিওনের। পূজা ভাটের পরিচালনায় নির্মিত এই ছবিতে সানির বিপরীতে দেখা গিয়েছে বলিউড অভিনেতা রণদীপ হুদাকে। এই ছবির পরই সানি ব্যাক টু ব্যাক ফিল্ম পেতে শুরু করেন।

সানি লিওনের অদ্ভুত নাচ

সবসময় সানি ভক্তদের সাথে যোগাযোগ করার জন্য কিছু অজুহাত খুঁজে নেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে সানির একটি মজার ভিডিও। যেখানে সানিকে অদ্ভুত ও মজার নাচ করতে দেখা যায়। সানির এই মজার ভিডিও দেখে মানুষ অবাক। মজার এই ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সানি। ভিডিওটি শেয়ার করতে গিয়ে সানি ক্যাপশনে লিখেছেন, ‘আমার সাথে নাচো’।

সানি লিওনের ভক্তরা তাঁর প্রতিটি পদক্ষেপ পছন্দ করে। এই ভিডিওটির জন্যও ভক্তদের ভালবাসা স্পষ্ট। নাচে অভিনেত্রীর চাল এবং শক্তি দেখার মতো। সানি তার কিউট স্টাইল এবং হিন্দি দিয়ে মানুষকে অনেক মুগ্ধ করে। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় সানি। শুটিংয়ের সময়ও সানিকে বেশ মজা করতে দেখা যায়।
ব্যক্তিগত জীবনের কথা বলতে গেলে ২০১৭ সালের জুন মাসে নিশাকে দত্তক নেন সানি লিওন। এর পরে, 2018 সালের মার্চ মাসে, সারোগেসির মাধ্যমে দুটি যমজ সন্তানের মা হন সানি লিওন। সানির দুই ছেলের নাম নোয়া ও আশার।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Sunny Leone (@sunnyleone)