Neel-Trina: সম্পর্কে ভাঙন! বিচ্ছেদের পথে নীল-তৃণা

204
Neel-Trina

বন্ধুত্ব-ভালবাসা-প্রেম-বিয়ে এখন সুখের ঘরে ভাঙনের সুর বাজছে। টেলিপাড়ার জোর গুঞ্জন বিচ্ছেদের পথে হাঁটচ্ছেন নীল ও তৃনা ( Neel-Trina)। যদিও সেটা রিয়েল লাইফে নয়। বাস্তবের জুটি এ বার ধরা দিচ্ছেন পর্দাতেও। নীল ভট্টাচার্য-তৃণা সাহা জোট বাঁধছেন মিউজিক ভিডিয়ো ‘আর যেন দেখা না হয়’- তে। বাংলা নতুন বছরে প্রকাশ্যে এসেছে ঝলকও।

নতুন ধারাবাহিক নিয়ে ফিরছে ‘কৃষ্ণকলি’

বাংলা ক্যালেন্ডার অনুযায়ী গতকাল ছিল বাংলা বছরের প্রথম দিন। এদিন নতুন বছরের শুরুতেই প্রকাশ্যে এসেছে তৃতীয় জুটির আসন্ন মিউজিক ভিডিওর ঝলক। কুন্তল দে-র সুরে ঈশান মিত্রের গাওয়া বিরহের গান ‘আর যেন দেখা না হয়’ তে জুটি বেঁধেছেন এই কাপল ( Neel-Trina )। এই মিউজিক ভিডিও টিতে প্রেম ভাঙা, বিচ্ছেদ,বিরহের মতো সূক্ষ্ম অনুভূতি জড়িয়ে রয়েছে। মিউডিক ভিডিয়োটি পরিচালনা করেছেন সৌম্যজিৎ আদক।

মাত্র ৫ মাসে বন্ধ হয়ে যাচ্ছে, স্টার জলসার জনপ্রিয় এই সিরিয়াল

বিয়ের পর একসঙ্গে প্রথম কাজেই হৃদয় ভাঙার গল্প! তাই মন একটু খারাপ নীল তৃনা অনুরাগীদের। যদিও অভিনেত্রী জানিয়েছেন, ‘‘এটা তাঁদের বিয়ের ঠিক আগের কাজ। অতিমারির কারণে আটকে ছিল এত দিন। সব স্বাভাবিক হওয়ায় এ বার মুক্তি পেতে চলেছে। আমরা বুঝেই এই গানের অ্যালবামে কাজ করতে রাজি হয়েছি। কারণ, বিরহ দর্শক-শ্রোতারা বেশ পছন্দ করেন। এই ধরনের গান মনে ছাপ রেখে যায়।’।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)