ফের চাঁদনি মেট্রো স্টেশনে আত্মহত্যার চেষ্টা, বন্ধ পরিষেবা

ফের অফিস টাইমে মেট্রোলাইনে (Kolkata Metro)  আত্মহত্যার চেষ্টা। যার জেরে চাঁদনি চক স্টেশনে আটকে পড়েছে ট্রেন। ট্রেনের (Kolkata Metro) বড় অংশই আটকে রয়েছে টানেলে। এখনও…

Kolkata Metro

ফের অফিস টাইমে মেট্রোলাইনে (Kolkata Metro)  আত্মহত্যার চেষ্টা। যার জেরে চাঁদনি চক স্টেশনে আটকে পড়েছে ট্রেন। ট্রেনের (Kolkata Metro) বড় অংশই আটকে রয়েছে টানেলে। এখনও মেট্রো কর্তৃপক্ষের প্রতিক্রিয়া মেলেনি। 

মেট্রো কর্তৃপক্ষ সূত্রে খবর, আজ বুধবার একেবারে ব্যস্ত সময়ে এক মহিলা তাঁর সন্তানকে স্কুলে পাঠিয়ে চাঁদনি মেট্রো স্টেশনে এসে আত্মহত‍্যার চেষ্টা করেন৷ তবে তিনি এরকেবারেই একা ছিলেন না। মহিলার সঙ্গে কয়েক জন পরিচিতও ছিলেন। কিন্তু হঠাৎ কেন তিনি লাইনে ঝাঁপ দিতে যাচ্ছিলেন সেই বিষয় নিয়ে এখনওন কিছু জানা যায়নি৷ তবে ট্রেনটি দাঁড়িয়ে পড়ে। কিন্তু লাইনে আটকে থাকেন ওই মহিলা। মেট্রো কর্তৃপক্ষ সূত্রে খবর, বিদ্যুৎ বিচ্ছিন্ন করে উদ্ধারের চেষ্টা চলছে ঝাঁপ দেওয়া ওই যাত্রীকে। ট্রেনে থাকা অন্য যাত্রীদের ধীরে ধীরে বার করে দেওয়া হয়েছে।

   

এই মুহূর্তে আপ এবং ডাউন, উভয় লাইনে গিরিশ পার্ক থেকে ময়দান স্টেশন পর্যন্ত পরিষেবা বন্ধ রাখা হয়েছে। মহিলাকে উদ্ধারের চেষ্টা চলছে।