অনন্যার সঙ্গে সম্পর্ক ভাঙেনি? নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন আদিত্য রয় কাপুর

আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapur) এবং অনন্যা পান্ডে (Ananya Panday)তাদের ডেটিং নিয়ে আলোচনায় আসেন। এক সময়ে তাদের ডেটিংয়ের চর্চা ইন্টারনেটে ঝড় তুলেছিল। প্রায় সময়ে…

Aditya-Ananya

আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapur) এবং অনন্যা পান্ডে (Ananya Panday)তাদের ডেটিং নিয়ে আলোচনায় আসেন। এক সময়ে তাদের ডেটিংয়ের চর্চা ইন্টারনেটে ঝড় তুলেছিল। প্রায় সময়ে একসঙ্গে দেখা যেত এই দুই তারকাকে। তাদের একসঙ্গে ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখা যেত। করণ জোহরের ‘কফি উইথ করণ’ সিজন 8-এ তাদের রোমান্স এবং সম্পর্ক নিয়েও আলোচনা হয়েছিল প্রচুর । এই শোতে অনন্যা পান্ডে তার এবং আদিত্য রায় কাপুরের সম্পর্কের বিষয়টি স্পষ্ট করে দিয়েছিলেন যে গুজব সত্য এবং উভয় তারকাই ডেটিং করছেন।

তবে চলতি বছরের শুরুতে তাদের বিচ্ছেদের খবর সামনে আসে। প্রায় দু’বছর সম্পর্কে ছিলেন আদিত্য-অনন্যা (Aditya-Ananya)। যদিও বিচ্ছেদের কারণ নিয়ে দু’জনের কেউই মুখ খোলেননি। তবে মাঝখানে বলিপাড়ায় গুঞ্জন শুরু হয়েছিল অনন্যা নাকি নতুন প্রেমে জড়িয়েছে। সম্প্রতি আদিত্য রায় কাপুরের (Aditya Roy Kapur) তার সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন আর তাতেই নতুন করে শুরু হয়েছে জলঘোলা। কী বলেছেন আদিত্য?

   

আদিত্য (Aditya Roy Kapur) সম্প্রতি কারিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) পডকাস্ট শো হোয়াট উইমেন ওয়ান্টে হাজির হন, যেখানে তিনি তার ব্যক্তিগত জীবন সম্পর্কে খোলামেলা আড্ডা দেন । প্রোমো চ্যাটে, বেবো (Kareena Kapoor Khan)অভিনেতাকে তার সম্পর্কের অবস্থা সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। তিনি প্রশ্ন করেন, ‘অনেক মহিলা আপনার সম্পর্কের অবস্থা জানতে চান।’ এর জবাবে আশিকি অভিনেতা (Aditya Roy Kapur) বলেন, ‘চিল করা কি একটা স্ট্যাটাস? ‘আমি চিলার।’ বেবো সঙ্গে সঙ্গে এই প্রতিক্রিয়া দিয়ে বলেন, ‘আপনি সবসময় শান্ত ইত্যাদি.’

প্রোমো অনলাইনে আসার পরপরই, নেটিজেনরা অনন্যার সঙ্গে তার ‘চিলিং স্ট্যাটাস’ যোগসূত্রে খুঁজে পেয়েছেন । একজন সোশ্যাল মিডিয়া ইউজার লিখেছেন, ‘তিনি যেভাবে চিলিং চিলর বলছেন, অনন্যাও তার বায়ো এভাবে লিখেছেন, তার মানে কি তারা এখনও সম্পর্কে রয়েছেন?’ ঠিক আছে,। আদিত্য-অনন্যা (Aditya-Ananya)আনুষ্ঠানিকভাবে তাদের সম্পর্কের অবস্থা প্রকাশ না করা পর্যন্ত তাদের সম্পর্ক সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে থাকবে।