শুধু ক্লাব-স্টেডিয়াম‌ নয়! এখান থেকেও টিকিট সংগ্রহ করতে পারবেন সমর্থকরা

গত দুই ম্যাচের ধাক্কা ভুলে আইএসএলে‌ ঘুরে দাঁড়ানোই অন্যতম লক্ষ্য ইমামি ইস্টবেঙ্গলের (East Bengal)। সেই অনুযায়ী গত কয়েকদিন ধরে জোরকদমে অনুশীলন চালাচ্ছেন দলের ফুটবলাররা। নির্ধারিত…

East Bengal tickets

গত দুই ম্যাচের ধাক্কা ভুলে আইএসএলে‌ ঘুরে দাঁড়ানোই অন্যতম লক্ষ্য ইমামি ইস্টবেঙ্গলের (East Bengal)। সেই অনুযায়ী গত কয়েকদিন ধরে জোরকদমে অনুশীলন চালাচ্ছেন দলের ফুটবলাররা। নির্ধারিত সূচি অনুযায়ী আগামী ২৭শে সেপ্টেম্বর নিজেদের ঘরের মাঠে এফসি গোয়ার মুখোমুখি হবে লাল-হলুদ ব্রিগেড। এখন এই ম্যাচ থেকেই জয়ের সরণিতে ফিরতে মরিয়া ময়দানের এই প্রধান। অপরদিকে মহামেডান ম্যাচের হতাশা ভুলে দুর্বল ইস্টবেঙ্গলকে হারিয়ে আইএসএলের প্রথম জয় পাওয়ার লক্ষ্য থাকবে মানোলো মার্কুয়েজের ছেলেদের।

এখন এই ম্যাচের দিকেই নজর রয়েছে সকলের। মঙ্গলবার এই ম্যাচের অফলাইন টিকিট নিয়েই নয়া তথ্য উঠে আসলো লাল-হলুদের তরফে। সেই অনুযায়ী আগামী বুধবার এবং বৃহস্পতিবার অফলাইন টিকিট সংগ্রহ করতে পারবেন সকল সমর্থকরা। তবে এক্ষেত্রে শুধুমাত্র ইস্টবেঙ্গল ক্লাব কিংবা সল্টলেক স্টেডিয়ামের এক নম্বর বক্স অফিসই নয়, বরং কলকাতা শহরের আরেক প্রান্ত থেকেও টিকিট সংগ্রহ করতে পারবেন সকলে।

   

হ্যাঁ ঠিকই শুনেছেন আগামী ২৫ এবং ২৬ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত রুবি মোর থেকে ও ইস্টবেঙ্গল ম্যাচের টিকিট তোলার ব্যবস্থা থাকছে। মূলত সমর্থকদের কথা মাথায় রেখেই রবি জংশনে খোলা হচ্ছে ইমামি ইস্টবেঙ্গলের টিকিট কাউন্টার। পাশাপাশি বুক মাই শো থেকে কাঁটা অনলাইন টিকিট ও রিডিম করা যাবে এই বক্স অফিস থেকে। যা নিঃসন্দেহে অনেকটাই সুবিধা করে দেবে দক্ষিণ কলকাতার সমর্থকদের।

এছাড়াও আগের নিয়ম মেনে নির্ধারিত সময়ের মধ্যে ইস্টবেঙ্গল ক্লাব টেন্টের পাশাপাশি যুবভারতী ক্রীড়াঙ্গনের এক নম্বর গেট থেকে ও টিকিট নিতে পারবেন ফুটবলপ্রেমীরা।