ইউটিউব দেখে গলব্লাডার অপারেশন ভুয়ো ডাক্তারের, মৃত্যু কিশোরের

পেটে অসহ্য যন্ত্রণা নিয়ে ডাক্তারের কাছে গিয়েছিল ১৫ বছরের কিশোর। ইউটিউব ভিডিয়ো দেখে কিশোরের গলব্লাডার অস্ত্রোপচারও করেন ওই ডাক্তার ও তাঁর সঙ্গীরা। এর পরেই মৃত্যু…

fake doctor operation teenager killed in bihar

পেটে অসহ্য যন্ত্রণা নিয়ে ডাক্তারের কাছে গিয়েছিল ১৫ বছরের কিশোর। ইউটিউব ভিডিয়ো দেখে কিশোরের গলব্লাডার অস্ত্রোপচারও করেন ওই ডাক্তার ও তাঁর সঙ্গীরা। এর পরেই মৃত্যু হয়েছে কিশোরের। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বিহারে। নিহতের নাম কৃষ্ণ কুমার। বিহারের (Bihar) সারানের বাসিন্দা তিনি।

পারিবারিক অশান্তিতে শিশু কোনও স্থানাস্তরযোগ্য সম্পত্তি নয়, মত সুপ্রিম কোর্টের

   

অভিযুক্ত ডাক্তারের নাম অজিত কুমার পুরি। তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন নিহতের পরিবার। ওই ডাক্তারের তাঁর শংসাপত্রগুলিও ভুয়ো। এমনটাই উঠে এসেছে পুলিশি তদন্তে।

বিহারে চলন্ত ট্রেন ভেঙে দু-টুকরো! দু-মাসে সাতটি দুর্ঘটনায় প্রশ্নের মুখে রেলওয়ে

নিহতের পরিবারের দাবি, বিগত কয়েক দিন ধরেই বারবার বমি করছিল সে। সঙ্গে পেটে অসহ্য যন্ত্রণা। তড়িঘড়ি তাঁকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান তাঁরা। প্রাথমিক পরীক্ষার পর সেখানকার এক চিকিৎসক তাঁদের জানান, অবিলম্বে গলব্লাডার অস্ত্রোপচার করতে হবে।

রুশ-ইউক্রেন শান্তি প্রক্রিয়ায় ‘সক্রিয়’ ভারত, মস্কোয় ‘পুতিন-সাক্ষাৎ’ করবেন ডোভাল

এর পর পরিবারের সম্মতি ছাড়াই ইউটিউব ভিডিয়ো দেখে অস্ত্রোপচার সেরেও ফেলেন ‘চিকিৎসক’ ও তাঁর সঙ্গীরা। কিন্তু অস্ত্রোপচারের পরেই অবস্থার অবনতি হতে থাকে কিশোরের। সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্স ডেকে তাকে অন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু মাঝপথেই মৃত্যু হয় ওই কিশোরের।