Jobby Justin: দেখতে দেখতে ৭ গোল হয়ে গেল জবির

কলকাতা ফুটবল লিগ ২০২৪-এ নিজেকে নতুন করে চেনাচ্ছেন জবি জাস্টিন (Jobby Justin)। একসময়কার উজ্জ্বল নক্ষত্র এখন ডায়মন্ড হারবার এফসির প্রাণ ভোমরা। একাধিকবার গোল করে দলকে…

Jobby Justin's Goal Keeps Diamond Harbour FC

কলকাতা ফুটবল লিগ ২০২৪-এ নিজেকে নতুন করে চেনাচ্ছেন জবি জাস্টিন (Jobby Justin)। একসময়কার উজ্জ্বল নক্ষত্র এখন ডায়মন্ড হারবার এফসির প্রাণ ভোমরা। একাধিকবার গোল করে দলকে নিশ্চিত বিপদ থেকে উদ্ধার করেছেন। এখন তাঁর কেরিয়ারের পড়তি সময়। তবুও সময়ের মার তাঁর গোলক্ষুধা কমাতে পারেনি। অভিজ্ঞ কিবু ভিকুনার কোচিংয়ে আবার নিজের নাম তুলতে শুরু করেছেন স্কোরশিটে। দেখতে এবারের কলকাতা ফুটবল লিগে সাত গোল হয়ে গেল জবি জাস্টিনের। শনিবার মহামেডান স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধেও গোল করতে ভুল করেননি তিনি।

Next Gen Cup: শঙ্করলালের পরিকল্পনায় চাপে পড়েছিলেন টটেনহ্যাম কোচ!

   

এর আগে জবি জাস্টিন গোল করেছিলেন মেসারার্স ক্লাব, তারও আগে সুরুচি সংঘের বিরুদ্ধে। জবির করা গোলেই ফর্মে থাকা সুরুচিকে হারিয়েছিল ডায়মন্ড হারবার এফসি। ম্যাচের সেরা ফুটবলার নির্বাচিত হয়েছিল জবি।

বিএসএস-এর বিরুদ্ধে গোলকে দলকে পরাজয়ের হাত থেকে রক্ষা করেছিলেন। পিছিয়ে পড়ার পর ডায়মন্ড হারবার এফসির হয়ে গোল করেছিলেন জবি জাস্টিন। ইউনাইটেড স্পোর্টসের বিরুদ্ধে কলকাতা ফুটবল লিগের ম্যাচে জোড়া গোল করেছিলেন তিনি।

Mohammed Shami: ভারত না, চোট কাটিয়ে আগে এই দলের হয়ে খেলবেন শামি

শনিবারের ম্যাচের শুরু থেকে মহামেডান স্পোর্টিং ক্লাবকে চাপে রাখার চেষ্টা করেছিল ডায়মন্ড হারবার এফসি। যার ফলে শুরুর দিকে গোল তুলে নিয়েছিল তারা।। কর্নার থেকে মাথা ছুঁইয়ে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন জবি। ম্যাচের একেবারে শেষের দিকে গোল করে ম্যাচ ড্র করেন সাদা কালো ব্রিগেডের ফুটবলার দামিয়া।