Odisha FC: রয় কৃষ্ণার বিকল্প খুঁজছে ওডিশা, কে আসতে পারেন দলে?

এবারের এই ফুটবল মরশুমে যথেষ্ট প্রভাব ফেলে আসছে ওডিশা এফসি (Odisha FC)। বিশেষ করে স্প্যানিশ কোচ সার্জিও লোবেরার দায়িত্ব গ্ৰহণের পর থেকেই একেবারে নতুন করে…

Odisha FC Roy Krishna

এবারের এই ফুটবল মরশুমে যথেষ্ট প্রভাব ফেলে আসছে ওডিশা এফসি (Odisha FC)। বিশেষ করে স্প্যানিশ কোচ সার্জিও লোবেরার দায়িত্ব গ্ৰহণের পর থেকেই একেবারে নতুন করে সেজে উঠেছিল জগন্নাথের রাজ্যের এই ফুটবল ক্লাব।‌ তারপর থেকে সময় যত এগিয়েছে ততই অনবদ্য পারফরম্যান্স থেকেছে এই ফুটবল দলের।

আরও পড়ুন: Roy Krishna: রয় কৃষ্ণার সামনে নতুন চ্যালেঞ্জ

গতবারের মতো এবারও সুপার কাপের ফাইনালে উঠেছিল দল। কিন্তু শেষ রক্ষা হয়নি। তাদের পরাজিত হতে হয়েছিল কলকাতা ময়দানের অন্যতম প্রধান ইমামি ইস্টবেঙ্গল দলের কাছে। কিন্তু তারপর থেকেই ঘুরে দাঁড়ায় দল। বর্তমানে ইন্ডিয়ান সুপার লিগের লিগশিল্ড জয়ের দৌড়ে রয়েছে ওডিশা এফসি।

আরও পড়ুন: FC Goa: এই তরুণ প্রতিভার সঙ্গে চুক্তি বাড়াল এফসি গোয়া

এক্ষেত্রে দলে অন্যতম প্রভাব ফেলেছেন রয় কৃষ্ণা। এই নয়া মরশুমের শুরুতে তাকে দলে টেনে নিয়েছিল ওডিশা। সেই সময় ফিজির এই দাপুটে ফুটবলারের বাইরে যাওয়ার কথা শোনা গেলেও শেষ পর্যন্ত ভারতেই থেকে যান তিনি। যা নিঃসন্দেহে অবাক করেছিল সকলকে। তারপর থেকে প্রথম একাদশে থেকে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করে গিয়েছেন তিনি।

আরও পড়ুন: Sayantika Banerjee: বিয়ে করছেন নাকি! সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্ট করে জবাব সায়ন্তিকার

গোল করার পাশাপাশি গোল করানোর ক্ষেত্রে ও যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল এই বিদেশি তারকার। এমনকি বর্তমানে ও তিনি দলের হয়ে নিজের সেরাটা দিতে মরিয়া। আইএসএলের পাশাপাশি এএফসি কাপের মতো আন্তর্জাতিক টুর্নামেন্টে ও তার পারফরম্যান্স থেকেছে যথেষ্ট নজরকাড়া।

আরও পড়ুন: IPL 2024: হাফ-সেঞ্চুরি করলেন নাইট রাইডার্সের তিন ব্যাটার

কিন্তু এবার এই মরশুম শেষেই রয় কৃষ্ণার সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত পারে ওডিশা ম্যানেজমেন্ট। তবে এখনি কোনও কিছু চূড়ান্ত নয়। মরশুম শেষেই সিদ্ধান্ত নিতে পারেন দলের স্প্যানিশ কোচ। কিন্তু তার বদলে আদৌ কে আসবেন তা চূড়ান্ত নয়। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই পরিষ্কার হয়ে যেতে পারে সমস্ত কিছু।