Mohun Bagan vs East Bengal: ‘৭৫-এর বদলা! ইস্টবেঙ্গলকে ৫ গোল দিল মোহনবাগান

,সোমবার দুপুরে ব্যারাকপুর স্টেডিয়ামে শুরু হয়েছিল আরএফডিএল (RFDL) এর ডার্বি ম্যাচ। মুখোমুখি হয়েছিল মোহনবাগান ও ইস্টবেঙ্গল (Mohun Bagan vs East Bengal)। ম্যাচের শুরু থেকে ইস্টবেঙ্গলের…

Mohun Bagan vs East Bengal rfdl

,সোমবার দুপুরে ব্যারাকপুর স্টেডিয়ামে শুরু হয়েছিল আরএফডিএল (RFDL) এর ডার্বি ম্যাচ। মুখোমুখি হয়েছিল মোহনবাগান ও ইস্টবেঙ্গল (Mohun Bagan vs East Bengal)। ম্যাচের শুরু থেকে ইস্টবেঙ্গলের ওপর চাপ বাড়িয়েছিল মোহনবাগান। পরপর হল বাঁধিয়ে রাখার মতো কিছু গোল। সেট-পিসকে পুরোপুরি কাজে লাগিয়ে ম্যাচে লিড বাড়াতেই থাকে বাগান।

পরপর ফ্রি কিক থেকে গোল করে ইস্টবেঙ্গলকে ব্যাকফুটে ঠেলে দিয়েছিল মোহনবাগান। ২৩ মিনিটে শিবাজিৎ সিং-এর করা গোল থেকে এগিয়ে গিয়েছিল বাগান। এর কিছুক্ষণ পর দ্বিতীয় গোল। ৪৩ মিনিটে টাইসন দ্বিগুণ করেন ব্যবধান। মাঠের ডান প্রান্ত থেকে নেওয়া বাঁক খাওয়ানো ফ্রি কিক থেকে গোল করেন টাইসন। বিরতির আগে পর্যন্ত ২-০ গোলে এগিয়ে ছিল সবুজ মেরুন ব্রিগেড।

দ্বিতিয়ার্ধের শুরুতেই ব্যবধান আরও বাড়িয়ে দেন সুহেল। এই ম্যাচে জোড়া গোল করেছেন সুহেল আহমেদ ভাট। আরএফডিএল-এর বাগানের আগের ম্যাচে চোট কাটিয়ে মাঠে ফিরেছিলেন সুহেল। ম্যাচে ফিরেই গোল পেয়েছিলেন। আজকের ম্যাচে স্কোরবোর্ডে দু’বার নাম তুলেছেন তিনি। ৮২ মিনিটে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ৫-০ গোলে এগিয়ে যায় মোহনবাগান। ৯০+৬ মিনিটে ইস্টবেঙ্গলের হয়ে সান্ত্বনা সূচক একটি গোল করে লজ্জা কিছুটা নিবারণ করেন অমন সিকে।