IPL 2024: হাফ-সেঞ্চুরি করলেন নাইট রাইডার্সের তিন ব্যাটার

আর কয়েক দিন পরেই শুরু হতে চলেছে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2024)। তার আগে জর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে টুর্নামেন্টে অংশ নিতে চলা…

IPL 2024 KKR

আর কয়েক দিন পরেই শুরু হতে চলেছে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2024)। তার আগে জর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে টুর্নামেন্টে অংশ নিতে চলা সবা দল। ইডেন গার্ডেন্সে অনুশীলন করছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। ফর্মে থাকার আভাস দিয়েছেন দলের একাধিক ক্রিকেটার।

প্রস্তুতি সারার জন্য নিজেদের মধ্যে একটি ম্যাচ খেলেছে কলকাতা নাইট রাইডার্স। ব্যাট করতে নেমে বড় রান করেছেন দলের তিন ব্যাটসম্যান। ফিনিশার হিসেবে ছন্দে থাকার আভাস দিয়েছেন রিঙ্কু সিং। আন্দ্রে রাসেলের ব্যাটে দেখা গেল বড় স্ট্রোক।

আইপিএল ২০২৪ শুরু হওয়ার কিছু দিন আগে প্রতিযোগিতা থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন জেসন রয়। তাঁর বদলে ফিল সল্টকে স্কোয়াডের সঙ্গে যুক্ত করে কলকাতা নাইট রাইডার্স। সল্ট ফর্মে রয়েছেন। নিজেদের মধ্যে খেলা প্রস্তুতি ম্যাচে ওপেন করতে নেমেছিলেন সল্ট। ৪১ বলে খেলেছেন ৭৪ রানের ঝোড়ো ইনিংস। গতবারের অধিনায়ক নীতিশ রানাও হাফ সেঞ্চুরি করেছেন। ৩০ বলে ভরসা যোগানোর মতো ৫০ রানের ইনিংস খেলেছেন রানা। নাইট শিবিরে ফিরে আসা মণীশ পান্ডেও অর্ধ শতরানের ইনিংস খেলেছেন।

ফিনিশারের ভূমিকায় খেলতে নেমে রিঙ্কু সিং-এর ব্যাট থেকে এসেছে একাধিক ছয়। ক্যারিবিয়ান আন্দ্রে রাসেলও বোলারদের বিরুদ্ধে প্রভাব বিস্তার করার চেষ্টা করেছেন। তাঁর ব্যাট থেকে বড় শট পাওয়া গিয়েছে। বল হাতে ভালো করেছেন বরুণ চক্রবর্তী। দু’টি উইকেটে বরুণের নামে।

এদিনের অনুশীলনে আরও একটি বিষয় চোখে পড়ার মতো। অনুশীলনে ফিরেছেন শ্রেয়স আইয়ার। সম্প্রতি নতুন করে শোনা গিয়েছিল তাঁর চোট সংবাদের কথা। চোট থেকে ফিরে এসেছে পুরো দমে মাঠে নামার চেষ্টায় রয়েছেন নাইট অধিনায়ক।