Roy Krishna: রয় কৃষ্ণার সামনে নতুন চ্যালেঞ্জ

ফের ফোকাসে রয় কৃষ্ণা (Roy Krishna)। চলতি মরসুমে খেলতে হচ্ছে একের পর এক টুর্নামেন্ট। এবার সামনে আরও একটা নতুন চ্যালেঞ্জ। খেলতে হবে দেশের হয়ে। আপাতত…

Roy Krishna

ফের ফোকাসে রয় কৃষ্ণা (Roy Krishna)। চলতি মরসুমে খেলতে হচ্ছে একের পর এক টুর্নামেন্ট। এবার সামনে আরও একটা নতুন চ্যালেঞ্জ। খেলতে হবে দেশের হয়ে।

আপাতত ভারত ছাড়ছেন রয় কৃষ্ণা। দেশের হয়ে খেলতে যাবেন তিনি। রয় কৃষ্ণা খেলেন ফিজির জাতীয় দলের হয়ে। পরপর দু’টো আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে ফিজি। এই দু’টো ম্যাচ খেলার জন্য ঘরে ফেরার বিমান ধরছেন রয় কৃষ্ণা।

রয় কৃষ্ণার সাময়িকভাবে ভারত ছাড়ার খবর জানিয়েছে ইন্ডিয়ান সুপার লিগের ক্লাব ওড়িশা এফসি। ওড়িশা এফসির পক্ষ থেকে জানানো হয়েছে ফিজির হয়ে খেলার জন্য বিমান ধরছেন রয় কৃষ্ণা। সলোমন আইল্যান্ডের বিরুদ্ধে ফিজির ম্যাচ রয়েছে। দু’টো আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য নিজেকে প্রস্তুত করবেন রয়। তাই আগেভাবে যোগ দিচ্ছেন জাতীয় দলের শিবিরে।

 

আগামী ১৮ মার্চ ও ২১ মার্চ আন্তর্জাতিক প্রীতি ম্যাচ হওয়ার কথা রয়েছে। অতীতে এই দুই দেশ ফুটবল মাঠে একাধিক উত্তেজক ম্যাচ উপহার দিয়েছে দর্শকদের। এবারেও ভালো ম্যাচ দেখার অপেক্ষায় থাকবেন ফুটবল প্রেমী জনতা।

ওড়িশা এফসি সম্প্রতি নিজের পরিচিত ফর্ম হারিয়েছে। ইন্ডিয়ান সুপার লিগের টপ স্পট হারিয়েছে আগেই। এএফসি কাপেও শেষ হয়েছে তাদের যাত্রা। দুই পর্ব মিলিয়ে সেন্ট্রাল কোস্ট মারিনার্স দলের বিরুদ্ধে ০-৪ গোলে হেরে এশিয়ান প্রতিযোগিতা থেকে বিদায় নিয়ে ওড়িশা এফসি। তবে ব্যক্তিগত দক্ষতায় রয় কৃষ্ণা মোটের ওপর ফর্মে রয়েছেন। এবারের আইএসএল-এও রয়েছে সর্বোচ্চ গোলদাতা হওয়ার দৌড়ে।