Friday, February 3, 2023

অস্ট্রেলিয়ার এই তারকা ফুটবলারকে নিতে চলেছে এটিকে মোহনবাগান

- Advertisement -

আইএসএলের লিগ শিল্ড জয়ের আশা ইতিমধ্যে শেষ হয়েছে এটিকে মোহনবাগানের (Mohun Bagan) এটা এখন স্পষ্ট সকল ফুটবল প্রেমীদের কাছে। তাই জুয়ান ফেরান্দোর দল এখন পাখির চোখ করছে আইএসএল চ‍্যাম্পিয়ান হওয়াকে। ইতিমধ্যে পরের মরশুমের জন্যে দল গঠনের কাজ শুরু করে দিয়েছে এটিকে মোহনবাগান ম‍্যানেজমেন্ট।

এই মুহূর্তের খবর অনুযায়ী ৩২ বছর বয়সী অস্ট্রেলিয়ার সেন্ট্রাল মিডফিল্ডার জোয়েল কিয়ানিস কে দলে নিতে চাইছে এটিকে মোহনবাগান। ২.২ কোটি টাকার মার্কেট ভ‍্যালুর এই ফুটবলার চলতি মরশুমে হায়দ্রাবাদ এফসির হয়ে ১২ টা ম‍্যাচে ৪৩৪ মিনিট গেম টাইম পেয়েছেন। গোল করেছেন দুটি। চলতি মরশুমে হায়দ্রাবাদের জার্সি গায়ে এই ফুটবলার নিজেকে তেমন ভাবে একটা মেলে ধরতে পারেননি সেটা বলাই যায়। এর আগেও আইএসএল ২০২০-২০২১ মরশুমে হায়দ্রাবাদ এফসির হয়ে খেলেছিলেন জোয়েল কিয়ানিস।

আইএসএলে মোট ৪৬ টা ম‍্যাচ খেলেছেন এই ফুটবলার, সেখানে ১০ টা গোল এবং ৭ টা অ্যাসিস্ট আছে এই ফুটবলারের। মিডফিল্ড এবং উইং দুই পজিশনেই খেলতে পারেন এই ফুটবলার। অ্যাটাকিং মিডফিল্ড পজিশন অত‍্যন্ত পছন্দের এটিকে মোহনবাগানের কোচ জুয়ান ফেরান্দোর, তার পছন্দ মাফিক খেলাটা খেলে দিতে পারেন জোয়েল।তাই আগামী মরশুমের জন্যে এই ফুটবলার কে নিতে মরিয়া সবুজ মেরুন শিবির।