Mohammedan SC: ন্যারোকা এফসির বিরুদ্ধে জয় পেল মহামেডান

56
Mohammedan SC won against Neroca FC

আইলিগে টানা দুম্যাচে পরাজয়ের মুখ দেখার পর অবশেষে উইনিং ট্র‍্যাকে ফিরে আসলো মহামেডান স্পোটিং ক্লাব (Mohammedan SC)। বুধবার ঘরের মাঠ কিশোর ভারতী স্টেডিয়ামে ন্যারোকা এফসিকে ৩-১ গোলে হারিয়ে টুর্নামেন্টে প্রথম জয় ছিনিয়ে নিলো সাদা কালো শিবির।

খেলার ৪০ মিনিটে ন্যারোকার হয়ে আত্মঘাতী গোল করে সিম্বো। এই সেমসাইড গোলের ওপর ভর করে এগিয়ে যায় মার্কাস জোসেফরা।৮২ মিনিটে পেনাল্টি থেকে গোল করতে ভুল করেনি সাদা কালো শিবিরের অধিনায়ক মার্কাস। খেলা শেষ হওয়ার ৫ মিনিট আগে ফাসলু ইম্ফলের ক্লাব দলের কফিনে শেষ পেরেকটা পুঁতে দিতেই তিন পয়েন্ট নিয়ে হাসি মুখ মাঠ ছাড়ে ব্ল্যাক প্যাহ্নর্সরা।

নিজেদের ঘরের মাঠ ইম্ফলে ব্যাক টু ব্যাক দুম্যাচে জয়ের মুখ দেখে কলকাতায় এসেছিল ন্যারোকা এফসি। মহামেডানকে হারিয়ে তিন পয়েন্ট নিয়ে উড়ে যেতে চাইছিল।কিন্তু বিধি বাম!সিম্বোর করা আত্মঘাতী গোল ন্যারোকা এফসিকে বেলাইন করে দিয়েছে।এই সেমসাইড গোল ম্যাচের টানিং পয়েন্ট তা একপ্রকার নিশ্চিত। টানা দুম্যাচ জিতে আত্মবিশ্বাসের সঙ্গে কলকাতায় পা রাখা মণিপুরের ক্লাব দল এখন খালি হাতে নিজের রাজ্যে ফিরে যাবে।অন্যদিকে, মহামেডান এসসি রাউন্ডগ্লাস পাঞ্জাব এফসির বিরুদ্ধে লিগের দ্বিতীয় ম্যাচ হেরে যাওয়ার পরেও বাউন্সব্যাক করা হবে এই বলে ভক্তদের আশ্বস্ত করেছিল।এদিন ঘরের মাঠে পারফর্ম করে টিম মহামেডান নিজেদের প্রতিশ্রুতি রক্ষা করলো সাসা কালো সমর্থকদের কাছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)