Urfi Javed: ঘাম ঝরাতে এসে গিয়েছেন নেট দুনিয়ার ‘তুফানি গার্ল’ উড়ফি 

13

নভেম্বর মাসের শীতে পুরুষ জাতির ঘাম ঝড়ালেন বলিউড অভিনেত্রী উরফী জাভেদ(Urfi Javed)। অভিনেত্রী আবারও নিজেকে সাহসী প্রমাণ করে নতুন রূপে ধরা দিলেন অনুরাগীদের কাছে। নগ্নতা যেন অভিনেত্রীর অপর পরিচয়।

প্রায়শই অভিনেত্রী কিছু না কিছু নিজের ওপর নানা ধরনের পোষাক নিয়ে পরীক্ষা করে। এমনকি অভিনেত্রী তার সাথে পোশাকেই নয় তিনি তার চুল নিয়েও অভিনব কায়দায় বারবার তাকে স্টাইল করতে দেখা গেছে।

বর্তমানে অভিনেত্রীর ভাইরাল হওয়া ভিডিও দেখতে পাওয়া যাচ্ছে, অভিনেত্রী তার ঊর্ধাঙ্গে নগ্নতা বজায় রেখে শুধু তার স্তন যুগলের সামনে ওয়াইন গ্লাস রেখেছেন যাতে তার স্তন ঢাকা পড়ে যায়। যথারীতি এই ধরনের রূপ দেখে কিছু শতাংশ নেটি জেনেরা যেমন নিজেদেরকে মনোরঞ্জিত করে তোলে তেমনি আবার কিছু শতাংশ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা অভিনেত্রীর এই ধরনের রূপকে নানা কটুক্তি মন্তব্য করেন।

কিন্তু যথারীতি অভিনেত্রী সকল নেতিবাচক মন্তব্যকে তার সাহসিকতার সাথে যোগ্য জবাব দিয়ে মনের মতোই বরাবরের মতো সকলকে চুপ করে দিয়েছেন। অভিনেত্রী বিভিন্ন কটুক্তি মন্তব্যে বারবার একটা কথাই বলেন যে, আমার শরীর আমি যা বুঝবো তাই করবো, আমার যা আছে তা সকলেরই আছে তা আলাদা করে কিছু দেখার নেই কিংবা শুধুই থাকে সাইজের পার্থক্য।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)