ATK Mohun Bagan: সমর্থকদের উপর বিশ্বাস বজায় রাখার বার্তা মোহনবাগানের

24
ATK Mohun Bagan big announcement regarding contract extension with footballers

ইন্ডিয়ান সুপার লিগে(ISL) নিজেদের গত ম্যাচে ATKমোহনবাগান (ATK Mohun Bagan) এফসি গোয়ার বিরুদ্ধে খেলায় হেরে গিয়েছে। গোয়ার মাটিতে এই পরাজয়ের সাথে সবুজ মেরুন বিগ্রেডের লিগ টপার হওয়ার দৌড় বিশ বাও জলে।

তিন পয়েন্ট হাতছাড়া হওয়াতে ISL লিগ টেবলে ATKমোহনবাগান এখন ছয় নম্বরে।আগামী শনিবার, মেরিনার্সরা খেলতে নামবে হায়দরাবাদ এফসির বিরুদ্ধে। ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে নিজামর্সদের হারিয়ে পয়েন্ট টেবলে ওপরে ওঠার সুবর্ণ সুযোগ রয়েছে প্রীতম কোটাল, লিস্টন কোলাসোদের সামনে।

ঘরের মাঠে খেলা,তাই বেশি বেশি করে সবুজ মেরুন ভক্তরা যাতে মাঠে এসে প্রিয় দলকে চিয়ার করে এর জন্য মেরিনার্স স্কোয়াড সমর্থকদের দলের প্রতি বিশ্বাস বজায় রাখার বার্তা দিয়ে সোশাল মিডিয়াতে প্র‍্যাকট্রিস সেশনের সংক্ষিপ্ত মুহুর্ত আপলোড করেছে,যা এই মুহুর্তে ভাইরাল।

টানা ছয় ম্যাচ অপরাজিত থেকে কেরালা ব্লাস্টার্স এফসির কাছে হেরে গিয়েছে হায়দরাবাদ এফসি।ফলে তারাও শনিবার মেরিনার্সদের হারিয়ে উইনিং ট্র‍্যাকে ফিরে আসতে চাইবে।আর মনবীর, আশিস রাই,কিয়ান নাসিরিরা গোয়া ম্যাচে ভুলের রিপিট টেলিকাস্ট না করে তিন পয়েন্ট ছিনিয়ে নিয়ে ভক্তদের মুখে হাসি ফোটাতে চাইছে।সব মিলিয়ে শনিবারের যুবভারতী এক কঠিন ম্যাচের সাক্ষী হতে চলেছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)