Vladyslav Kulach: ইউক্রেনের খ‍্যাতনামা ফুটবলারকে দলে নিচ্ছে কেরালা ব্লাস্টার্স

77
Vladyslav Kulach

২৯ বছর বয়সী ইউক্রেনের সেন্ট্রাল মিডফিল্ড পজিশনের ফুটবলার ভ্লাদিস্লাভ কুলাচ (Vladyslav Kulach) বর্তমানে ইউক্রেনের প্রথম সারির ক্লাব ডায়নামো কিয়েভের হয়ে খেলছে। এই বিদেশি তারকা ফুটবলারের সাথে লিংক আপ পাওয়া যাচ্ছে আইএসএলের অত্যন্ত বড়ো মাপের একটি ক্লাবের।নিজের বর্ণময় ফুটবল কেরিয়ারে একাধিক প্রথম সারির ক্লাবে খেলার অভিজ্ঞতা আছে এই ফুটবলারের।

এবার চলতি জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে তার নাম জড়ালো ইন্ডিয়ান সুপার লিগের একটা ক্লাবের সাথে। এখনো অবধি ১৫৪ টা ম‍্যাচে ৪৪ টা গোল এবং ১০ টা গোল করানোর রেকর্ড আছে এই ফুটবলারের। শোনা যাচ্ছে চলতি জানুয়ারি মাসের ট্রান্সফার উইন্ডোতে এই কুলাচকে দলে নেওয়ার ব‍্যাপারে আগ্রহ প্রকাশ করেছে কেরালা ব্লাস্টার্স এফসি‌।এমনটাই জানা যাচ্ছে তার এজেন্টের মারফত।

তবে এই ফুটবলার কেরালা ব্লাস্টার্সে এলে কার বদলে আসবে সেই বিষয় কিছু জানা যায়নি।এমন সময় জানিয়ে রাখি কেরালা ব্লাস্টার্সের ডিফেন্সের ফুটবলার মার্কো ল‍্যাসকোভিচের চোট রয়েছে।তার চোট যদি গুরুতর হয়,তাহলে তাকে ছেড়েও দিতে পারে কেরালা ব্লাস্টার্স।কারণ তাদের কাছে ডিফেন্ডার হিসেবে ভিক্টর মোঙ্গিল রয়েছে।এখন দেখার বিষয় কুলাচকে দলে নিতে কোন বিদেশি ফুটবলার কে বাদ দেয় কেরালা ব্লাস্টার্স‌।