ISL: যুবভারতীতে জনপ্লাবন, মোহনবাগান গেরো কাটাতে মরিয়া ইস্টবেঙ্গল

পরপর ৬ বার হেরে ইস্টবেঙ্গল ফুঁসছে বদলা নিতে।

72

মোহনবাগান নামটাই যেন গেরো ইস্টবেঙ্গলের কাছে। শেষ ৬ বার সাক্ষাতে পরপর ছয় বারই হেরেছে লাল হলুদ দল। বড় ম্যাচে সপ্তমবার কী হবে? এই প্রশ্নের মুখে ফুটবল মক্কা কলকাতা সরগরম। (ISL) যুবভারতীতে জনপ্লাবন। থেকে থেকে মোহনবাগানিদের চিৎকার ‘যতবার ডার্বি ততবার হারবি’। এসব শুনে কানে আঙুল চাপা দিয়েছেন ইস্টবেঙ্গল সমর্থকরা।

মোহনবাগানের জয়ের ধারা কাটতে পারবে ইস্টবেঙ্গল?এই প্রশ্ন ঘুরছে। সর্বশেষ ডুরান্ড কাপের ম্যাচেও ইস্টবেঙ্গল হেরেছে। আইএসএলের ম্যাচে বদলা নেওয়ার সুযোগ।

বিশেষজ্ঞরা বলছেন, তীব্র প্রেস্টিজিয়াস ম্যাচ। দুপক্ষ সতর্ক। রক্ষণ নিয়ে চিন্তায় থাকবে দুই দলই। খেলা সেক্ষেত্রে একটু ঢিমে তালে হতে পারে।

২০১৯ সাল থেকে ঐতিহ্যের লড়াইয়ে জিততে পারেনি ইস্টবেঙ্গল। ISL-এ শেষ চারটি সাক্ষাৎকারেই হারতে হয়েছে লাল-হলুদকে। এবার কি পরিসংখ্যান বদলাবে?‌ না, টানা ৫ বার ডার্বি জেতার অনন্য কৃতিত্ব অর্জন করবে এটিকে মোহনবাগান।

কলকাতার ডার্বি নিয়ে উৎসাহ তুঙ্গে। টিকিটের জন্য হাহাকার। শুক্রবার থেকেই চলছে কালোবাজারি। আর টিকিট নিয়ে দুই দলের কর্তাদের মধ্যে শুরু হয়েছে তরজা। সেসব কাটিয়ে মাঠমু়খী দর্শকরা নিজ নিজ দলের জয় দেখতে মু়খিয়ে আছেন

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)