Solanki Ray: সোলাঙ্কির খোলামেলা ফটোশ্যুটে হতবাক দর্শক

34

আদ্যপ্রান্ত ঘরের বৌমা বর্তমানে ব্যস্ত ফটোশ্যুটে। ঘরের বৌমা বলতেই বাংলা ধারাবাহিক জগতে চোখের সামনে যে মুখটা ভেসে ওঠে তিনি আর কেউ নয় সকলের প্রিয় অভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Ray) ওরফে খড়ি। ইদানিংকালে খড়ি বাংলার ঘরে ঘরে বেশ জনপ্রিয় চরিত্র হয়ে উঠেছে।

একটু খেয়াল করলে দেখা যাবে, অভিনেত্রী যেদিন থেকে অভিনয় জগতে প্রবেশ করেছে সেই সময় থেকেই অভিনেত্রীকে প্রায় সকল চরিত্রই ঘরোয়া মেয়ে রূপে দেখেছেন দর্শকেরা। বর্তমানে সোলাঙ্কির ইনস্টাগ্রাম একাউন্টে নজর দিলে দেখতে পাওয়া যাচ্ছে একেবারে তথাকথিত আল্ট্রা মর্ডান পোশাকে ফটোশ্যুট করতে। অভিনেত্রী পরনে রয়েছে স্কার্ট ও টপ সঙ্গে সুদীর্ঘ বিনুনি।

 পিঠখোলা টপে ও ছোটো স্কার্টে লাশ্যময়ী রূপে অভিনেত্রী হয়ে উঠেছেন এক সাহসী নারী। অভিনেত্রী ২০১৪ সালে ইটিভি বর্তমানে যা কালার্স বাংলা নামে পরিচিত সেই চ্যানেলে ‘কথা দিলাম’ নামক একটি সিরিয়ালের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করে। এরপর থেকেই অভিনেত্রী একে একে বহু সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করে এসেছেন। 

মূলত সোলাঙ্কি সকল দর্শকদের নজর কাড়ে ষ্টার জলসার ‘ইচ্ছেনদী’ নামক ধারাবাহিকের দ্বারা। বর্তমানে স্টার জলসার ‘গাঁটছাড়া’ নামক একটি সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। অভিনেত্রী সাহসী রূপের এই ফটোশ্যুটের ফটো নেট পাড়ায় বেশ এক আলোচিত বিষয় হয়ে উঠেছে। অভিনেত্রী এই ফটোটি নেট দুনিয়ায় ভাইরাল হওয়া মাত্রই লাইক পেরিয়েছে ৪০ হাজারের গণ্ডি।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)