Love Between Two Cats: দুই বিড়ালের প্রেমের মুহূর্ত প্রকাশ্যে, ভাইরাল ভিডিও

196
Two cats sitting together and nuzzling each other affectionately

Love Between Two Cats: অধুনা পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে সমাজের দর্পণ। কারণ সামাজিক মাধ্যমের পাতায় উঠে আসে নানান মজার ঘটনা। আর সারাদিনের কর্মব্যস্ততার মধ্যে একটুখানি নিজের জন্য সময় পেলে আমরা সকলেই সোশ্যাল মিডিয়ার পাতায় মুখ রাখি।

সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা সকলেই মিলে মিশে যান এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। শুধু তাই নয়, দেশ বিদেশের অনেক অজানা অচেনা তথ্য উঠে আসে আমাদের সামনে। মাঝে মধ্যে অবশ্য তারকারাও নিজেদের ছবি কিংবা বিভিন্ন মুহূর্ত শেয়ার করে নেন নেটিজেনদের সাথে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

উল্লেখ্য, আমাদের হারিয়ে যাওয়া বন্ধু থেকে শুরু করে দেশ ও দশের সাথে নতুন করে বন্ধুত্ব করতে পারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আবার অনেকে রাতারাতি ভাইরাল হয়ে ওঠেন এর মাধ্যমেই। তবে সাধারণ মানুষ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যা দেখতে ভালোবাসে তা হলো বিভিন্ন ভিডিও। আর তার মধ্যেই প্রথমে থেকে বিভিন্ন পশু পাখির ভিডিও। আর বাড়ির পোষ্যদের কথা উঠলেই প্রথমে মাথায় আসে কুকুর, পাখি কিংবা বিড়ালের নাম।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Cats fandom (@catz.fandom)

সম্প্রতি ঠিক সেই রকমই এক ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে দুটি বিড়াল একসাথে শুয়ে আসে, আর মজার বিষয় হলো এক বিড়াল অন্য একটি বিড়ালের পেটে হাত বুলিয়ে যাচ্ছে। যা দেখে রীতিমতো মুগ্ধ নেটিজেনরা। Catz Fandom নামের এক ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিওটি প্রকাশ পেয়েছে। যা ইতিমধ্যেই কয়েক হাজার মানুষের নজরে এসেছে।