বার্গারের দাম নাকি ৫৫,০০০ টাকা! তাও আবার সোনার! কোথায় পাওয়া যাচ্ছে?

সোনার বার্গার? সেটা কী? দাম নাকি ৫৫,০০০ টাকা? বলেন কি! হ্যাঁ! ঠিকই পড়েছেন! নাম ‘গোল্ড স্ট্যান্ডার্ড বার্গার’। পাওয়া যাচ্ছে আমেরিকার এক রেস্তোঁরায়। ফাস্ট ফুডের তালিকায়…

gold-burger

সোনার বার্গার? সেটা কী? দাম নাকি ৫৫,০০০ টাকা? বলেন কি! হ্যাঁ! ঠিকই পড়েছেন! নাম ‘গোল্ড স্ট্যান্ডার্ড বার্গার’। পাওয়া যাচ্ছে আমেরিকার এক রেস্তোঁরায়। ফাস্ট ফুডের তালিকায় প্রথম সারিতেই বরাবর থাকে বার্গার। খুব সহজেই বানানো যায়, আবার খেতেও খুবই সুস্বাদু। অধিকাংশ্য দোকানেই খুবই সামান্য দামে পাওয়া যায় বার্গার।

তবে, সম্প্রতি ফিলাডেলফিয়ার এক রেস্তোঁরা চিজ়বার্গার তাদের খাবারের মেনুতে যোগ করেছে। এই দারুণ চিজ়বার্গারটি খেতে গেলে খোয়াতে হবে ৭০০ ডলার বা ৫৫,০০০ টাকা (ভারতীয় মূর্দ্রা)। চিজ়বার্গারটির নাম ‘গোল্ড স্ট্যান্ডার্ড বার্গার’।

বলা হচ্ছে, এটি ফিলাডেলফিয়ার সব থেকে দামী বার্গার। ‘ড্রুরি বিয়ার গার্ডেন’ নামক রেস্তোঁরাকে পুনর্গঠন করে নতুন বার্গার জয়েন্ট করা হয়েছে। এই নতুন বার্গার জয়েন্ট নতুন নামে, নতুন মেনু নিয়ে আগামী সোমবার উদ্বোধন হবে। নতুন জয়েন্টের চমক এই দামী ‘গোল্ড স্ট্যান্ডার্ড বার্গার’।

গোল্ড স্ট্যান্ডার্ড বার্গার এক ধরণের স্টেক বার্গার। বার্গারে থাকবে আইরিস চেডার (চিজ), মধূ, ফ্রেশ ব্ল্যাক ট্রুফো এবং লবস্টার। এছাড়াও বার্গারের বান-এ থাকবে গোল্ড লিফ। এই বার্গারের সঙ্গে গ্রাহককে দেওয়া হবে নানারকমের ভাজাভুজি, ‘মানুকা’ মধূর সঙ্গে।