TET SCAM: উত্তরবঙ্গ সফরে এসে রাজ্য সরকারকে খোঁচা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রীর

15

সম্প্রতি উত্তরবঙ্গ শহরে এসেছেন কেন্দ্রের শিক্ষাপ্রতি মন্ত্রী সুভাষ সরকার। শনিবার দিল্লি থেকে বাগডোগরা বিমানবন্দরে পৌঁছে শিক্ষা প্রতিমন্ত্রী। বর্তমানে পশ্চিমবঙ্গে শিক্ষাক্ষেত্রে দুর্নীতি(SCAM) ক্রমশ পাহাড় সমান হচ্ছে। দুর্নীতির জেরে জেলে রয়েছেন একাধিক হেভিওয়েট তৃণমূল মন্ত্রীরা। এই প্রসঙ্গকে টেনে এনে শিলিগুড়ি ও উত্তরবঙ্গ সফরে এসে রাজ্য সরকারকে নিশানা করে কটাক্ষ করলেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারের। 

আজ বাগডোগরা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল সরকারকে খোঁচা দিয়ে তিনি বলেন, ‘পশ্চিমবঙ্গ দুর্নীতির আতুরঘর। যে কোনো জায়গায় খোঁচা মারলেই দুর্নীতি বেরিয়ে আসবে। পশ্চিমবঙ্গের মানুষ এই দুর্নীতির খোলসা করতে চাইছে। এই দুর্নীতির জন্য যারা আসল যোগ্য চাকরিপ্রার্থী তারা চাকরি পায়নি, তারা বঞ্চিত হয়েছে। এই দুর্নীতি করার কারণেই রাজ্য সরকারের মন্ত্রী ও নেতারা জেলে রয়েছে’।

শুধুমাত্র পশ্চিমবঙ্গের তৃণমূল সরকারকে খোঁটা দিয়েই তিনি কথা বলেননি। এমনকি বিজেপির দুই প্রতিমন্ত্রী নীশিথ প্রামানিক ও জন বার্লার গ্রেফতারি পরোয়ানা জারি নিয়ে তিনি বলেন,’এগুলো সব কিছু নাটক। সরকারের মন্ত্রীরা জেলে রয়েছে তার প্রতিহিংসাপরায়ণ আইনগত প্রক্রিয়া জারি করেছে। যার কোন কিছু প্রমাণ হবে না, আর কিছুই হবেই না’। তৃণমূল সরকারের নেতারা দুর্নীতিগ্ৰস্থ। নিজেদের কর্মফলে তারা জেলে বসে রয়েছেন। সরকারের দুর্নীতি এখন সকলের সামনে এসে গিয়েছে,এই জন্যই শাসক দল প্রতিহিংসা পরায়ণ হয়ে উঠেছে, তাই বিজেপির দিকে আঙুল তুলছে বলে দাবি করেছেন কেন্দ্রের শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)