SSC Scam: বিসর্জনের ঢাক বাজছে, তখনই পার্থর জেলের মেয়াদ বাড়ল

মনমরা পার্থ চট্টোপাধ্যায়। তিনি এবার জামিনের আবেদন করেননি।

83
partha chatterjee

নিয়োগ দুর্নীতির (SSC Scam) মামলায় আরও ১৪ দিন জেল হেফাজতের মেয়াদ বাড়ল প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের। তিনি মনমরা। এদিকে বাজছে বিসর্জনের ঢাক। জানা গেছে জামিন আবেদন করেননি পার্থ (Partha Chatterjee)। 

পার্থ চট্টোপাধ্যায় কি জানতেন তাঁর জামিন আবেদন আগের মতো বাতিল হবে, তাই তিনি এবার আবেদন করলেন না? উঠছে এমন প্রশ্ন। কারণ এর আগে বারবার জামিন চেয়ে আদালতে কান্নাকাটি করেছেন তিনি।

শি়ক্ষক নিয়োগ দুর্নীতির তদন্তে বিপুল বেআইনি সম্পত্তি সহ ইডি গ্রেফতার করে পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী অর্পিতাকে। দুজনেই জেলে আছেন।

এদিন মামলার শুনানিতে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন প্রাক্তন শিক্ষামন্ত্রী। বিধ্বস্ত দেখায় তাঁকে। শুনানিতে আগামী ১৯ অক্টোবর পর্যন্ত ফের একবার জেল হেফাজতের নির্দেশ দিল আদালত।

একইসাথে শান্তিপ্রসাদ সিংহ, কল্যাণময় গঙ্গোপাধ্যায়, সুবীরেশ ভট্টাচার্য এবং অশোক কুমার সাহার শুনানি হয় বিশেষ আদালতে। এসএসসি দুর্নীতির মামলায় এদেরকে গ্রেফতার করেছে সিবিআই। 

এদিন মামলার শুনানিতে এদের তরফে জামিনের আবেদন জানানো হয়।সবার আবেদন বাতিল হয়েছে। প্রত্যেকেরই ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে বিশেষ আদালতের।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)