Kolkata: শিয়ালদহ স্টেশন চত্বরে পুলিশের গাড়িতে আগুন

8

আজ বেলা গড়াতেই হঠাৎই শিয়ালদা চত্বরে কলকাতা(Kolkata) পুলিশের দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে দাউদাউ করে আগুন জ্বলতে শুরু করে। এমনকি ওই গাড়ির লাগাওয়া থাকে একটি মোটরবাইকেও আগুন লেগে যায়। প্রায় এক ঘণ্টার দাউ দাউ করে জ্বলতে থাকে আগুন। তারপরে দমকল কর্মীদের চেষ্টায় শেষ পর্যন্ত নিয়ন্ত্রনে আসে পরিস্থিতি।

পুলিশ সূত্রে খবর, শিয়ালদা স্টেশনে এক নম্বর গেটের বাইরে দাঁড়িয়েছিল কলকাতা পুলিশের এনফোর্সমেন্ট ব্রাঞ্চের একটি গাড়ি। আচমকাই দাউ দাউ করে জ্বলতে শুরু করে গাড়িটি। কিছুক্ষণের মধ্যেই গোটা গাড়ি পুড়ে ছাই হয়ে যায়। প্রাথমিক তদন্ত অনুযায়ী, শর্ট সার্কিট থেকেই দাঁড়িয়ে থাকা কলকাতা পুলিশের ওই গাড়িতে আগুন লেগে যায়। তবে আসলে কি কারনে আগুন লেগে যায় তাও এখনো সুস্পষ্ট জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের মতে, আগুন লাগার সঙ্গে সঙ্গেই দমকলে খবর দেওয়া হয়। বেশ কিছুক্ষণ পার হয়ে গেলেও দমকলের কোন দেখা মেলেনি বলে অভিযোগ উঠছে। আগুন লাগার সাথে সাথে কিছুক্ষণের মধ্যে পুলিশের গাড়িটি পুড়ে যায়। প্রায় এক ঘন্টা জ্বলতে থাকে আগুন। এর ফলে ওই কলকাতা পুলিশের ওই গাড়ির পাশে দাঁড়িয়ে থাকে একটি মোটর বাইকেও আগুন লেগে যায়। বেশ কিছুক্ষণ পর ঘটনাস্থলে আসে দমকল কর্মীরা। এরপরই আগুন নেভানো হয়। শনিবারের ব্যস্ততম দিনে আচমকায় আগুন লেগে যাওয়ায় উদ্বিগ্ন ছড়ায় গোটা স্টেশন চত্বর জুড়ে। তবে আগুনের ফলে কোন পথ চলতি মানুষ বা যাত্রীর কোন ক্ষতি হয়নি বলে জানিয়েছে পুলিশ।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)