ED: প্রতারণার টাকায় কুণালের ৩৫ টি ঘোড়া, ইডি জেরায় চাঞ্চল্যকর তথ্য

প্রতারণার কোটি কোটি টাকায় ৩৫টি রেসের ঘোড়া কিনেছিলেন কুনাল। ৮ থেকে ৩০ লক্ষ টাকার এই ৩৫ টি ঘোড়ার মালিক। তার বিরুদ্ধে ভুয়ো কল সেন্টার খুলে…

Enforcement Directorate

প্রতারণার কোটি কোটি টাকায় ৩৫টি রেসের ঘোড়া কিনেছিলেন কুনাল। ৮ থেকে ৩০ লক্ষ টাকার এই ৩৫ টি ঘোড়ার মালিক। তার বিরুদ্ধে ভুয়ো কল সেন্টার খুলে বিদেশিদের প্রতারণার অভিযোগে তদন্ত চলছে। কুণাল গুপ্তের বিরুদ্ধে এমন চাঞ্চল্যকর তথ্য দিল ইডি (ED)।

প্রতারণার অভিযোগে ১৪ দিন আগে ইডি কুনাল গুপ্তকে গ্রেফতার করে। ইডির তরফের দাবি করা হয় কলকাতায় যে ভুয়ো কল সেন্টার চলছিল তা শুরু করেছিলেন এই কুণাল গুপ্ত। কলকাতাশ্র প্রতারণার জালে ফাঁসানো হচ্ছিল বিদেশীদের। হাতিয়ে নেওয়া হচ্ছিল কোটি কোটি টাকা।

   

ইডির আধিকারিকরা চাঞ্চল্যকর দাবি করেন, সারা দেশে যেখানে যেখানে ঘৌড়দৌড় হয় সেখানে জুয়ো খেলতে ৩৫টি ঘোড়া কিনেছিলেন কুণাল। যা সাধারণ একটি কল সেন্টার চালিয়ে কোনও মানুষের পক্ষে কেনা সম্ভব নয়। এছাড়াও ইডির তরফে দাবী করা হয় প্রতারণার যে টাকা বিদেশ থেকে আসত। সেই টাকা দিয়ে গোয়া এমনকি দুবাইতে একাধিক সম্পত্তি কিনে রেখেছিলেন।

আইনজীবী জানিয়েছেন পুরো তথ্যটি ওপেন কোর্টে বলা যাবে না। কেস ডায়েরির দেখলে সকলেই চমকে উঠবে। এই কুনাল গুপ্তকে প্রথমে সিআইডি গ্রেফতার করে। এরপরেই শুরু হয় ইডির তদন্ত। ইডি দাবি করছে এই ঘটনায় বেশ কয়েকজনের নাম উঠে এসেছে। আগামী দিনের তাদেরও তলব করে জিজ্ঞাসাবাদ করা হবে।