দীর্ঘ পাঁচ বছর পর আবার টেলিভিশনে ফিরছেন অভিনেতা রাজদীপ গুপ্ত

20

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেতা হলেন রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। যাকে দীর্ঘ পাঁচ বছর আর টেলিভিশনের পর্দায় দেখতে পাওয়া যায়নি। তবে এবার শোনা যাচ্ছে যে রাজদীপ আবার টেলিভিশনে ফিরতে চলেছে।

প্রসঙ্গত ২০০৯ সালে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “ওগো বধূ সুন্দরী”র মাধ্যমে অভিনয় শুরু রাজদীপের। তারপরে “ঝাঁঝ লবঙ্গ ফুল”, “বাক্স বদল” ,”প্রেমের কাহিনী” প্রভৃতি ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে। তবে যে ৫ বছর তিনি টেলিভিশনে কাজ করেননি তখন বেশ কিছু জনপ্রিয় ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। ওয়েব সিরিজে কাজ করার সুবাদে বাংলার দর্শক তাকে বেশ পছন্দ করেছে। তবে এবার আবার টেলিভিশনে ফিরতে চলেছেন রাজদীপ।

সূত্রের খবর অভিনেত্রী নবনীতা দাসের সঙ্গে জুটি বেঁধে কাজ করবেন অভিনেতা। প্রসঙ্গত অভিনেত্রী নবনীতা দাস কে দর্শক শেষ “মহাপীঠ তারাপীঠে” তারা মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখতে পেয়েছেন। সাহানা দত্তের প্রযোজনায় একটি নতুন ধারাবাহিকে দেখতে পাওয়া যাবে এই নতুন জুটিকে। এই নতুন জুটিকে স্টার জলসায় দেখা যেতে চলেছে।তবে এখনো জানা যায়নি যে এই ধারাবাহিক আসতে চলেছে। খুব তাড়াতাড়ি, তাদের দুজনের লুকও সেট হয়ে যাবে বলেও শোনা গেছে ।