Anupam Roy: সৌরসেনীর সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন অনুপম

35
anupam roy

নতুন করে নিজেকে জীবনে চমক। শুরুটা হয়েছিল অনেক আগেই। সামনে এসেছে এখন। সুরের দুনিয়ার পাশাপাশি এবার লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় পা দিলেন অনুপম রায় (anupam roy)।  অনুপমের কথায়, ‘এই গানটা তৈরি হয়েছে অনেক আগে। গানের আবহ ও কথা অনুযায়ী একটা চরিত্রের প্রয়োজন ছিল। সেই চরিত্রেই সৌরসেনীকে দেখা যাবে। এই গানের ভিডিয়োয় আমিও অভিনয় করেছি। এ ছাড়া আরও চরিত্র রয়েছে এই গানে।’ আগামী সোমবার একটি মিউজিক সংস্থার পক্ষ থেকে মুক্তি পাবে গানটি।

গানের শিরোনাম ‘দারুণ’। অনুপম বলছেন, ‘‘এটা ফিউশন গান। পাঁচ মিনিটের এই গানে ভারতীয় সঙ্গীতের সঙ্গে পাশ্চাত্য সঙ্গীতের মেলবন্ধন দেখা যাবে। গানের গল্প নিয়ে এখনই কিছু বলতে রাজি নন অনুপম। সৌরসেনীর কাছে এই গান অনুপমের সব গানের থেকে আলাদা। নায়িকা বলেন, ‘ শ্যুটিংয়ের সময় মনিটর দেখে অনুপমদাকে বলেছি, এ বার শুধু গান নিয়ে থেকো না, অভিনয়টাও শুরু করো। অনুপমদা যদি অভিনয়ে আসে অনেক নায়কের চাপ হয়ে যাবে।’

এই প্রথম অনুপমের সঙ্গে গানের দৃশ্যে অভিনয় করলেন সৌরসেনী। গানের কথা ও সুর অনুপমের। গানটি আগামী সোমবার একটি মিউজিক সংস্থার পক্ষ থেকে মুক্তি পাবে। প্রশ্ন উঠছে আগামী দিনে কি টালিগঞ্জ পেতে চলেছে নতুন জুটি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Facebook পেজ)