Aindrila Sharma: ঐন্দ্রিলা খানিক সুস্থ হতেই ঋত্বিককে করা জবাব দিলেন সব্যসাচী

32

ঐন্দ্রিলা খানিক সুস্থ হতেই ঋত্বিক চক্রবর্তী কে করা জবাব দিল সব্যসাচী। ভগবান মনে হয় সত্যি আছেন। তাই আবারও মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মেয়েটা ফিরে এল ।অন্যদিকে খানিক আশার আলো দেখতেই সম্প্রতি কিছুক্ষণ আগে ফেসবুকে একটি পোস্ট করেন সব্যসাচী যেখানে তিনি জানান গত দুদিনের সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা এবং ঝড়ের শেষে নতুন প্রভাতের আলোর মতো ঐন্দ্রিলা একটু একটু করে যে স্বাভাবিক হচ্ছে সে কথাও জানান তিনি । এরপরই বিশেষভাবে জবাব দেন ঋত্বিকের করা মন্তব্যের। 

গত দুদিন ফেসবুক খুলতেই দিবারাত্র যে পোস্টে ছেয়ে গিয়েছিল নেট দুনিয়া তা হল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার আরোগ্য কামনার। প্রচুর মানুষ তার আরোগ্য কামনা করেছে তবে তার মাঝেই গত পরশু রাতে হঠাৎই শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। জানা যায় ঐন্দ্রিলা শর্মা লড়াইয়ে হার মেনেছে, কয়েক মিনিটের মধ্যে আগুনের ফুলকির মতো ছড়িয়ে পড়ে সেই খবর যদিও কিছুক্ষণ পর সব্যসাচী চৌধুরী নিজে জানান ঐন্দ্রিলা তখনও লড়ছে এরপরে শুরু হয় একে অপরকে দোষারোপ করা এবং ঠিক অন্যান্য ভুয়ো খবরের মতনই এর ঠিক সূত্রপাত কোথা থেকে তা সঠিকভাবে জানা যায় না । ঐন্দ্রিলা হাসপাতালে ভর্তি হবার পর থেকেই তার শরীর কেমন রয়েছে তা সব্যসাচী নিজেই তার ফেসবুক মারফত ভক্তদের কাছে তুলে ধরেছে। শরীর যখন ক্রমশ খারাপের দিকে যাচ্ছে তখনই সব্যসাচী একটি পোস্ট করে নিজের ফেসবুকে। পোষ্টটা ছিল খানিক এরকম -ভগবানের কাছে প্রার্থনা করুন। 

সম্প্রতি এই পোষ্টের পরই মুখ কালো হয়ে যায় বহু মানুষের যে মানুষটি সারাটা জীবন আশার প্রদীপ জালিয়ে এসেছে তার মুখে ভয় দেখে বুক কেঁপেছিল অনেকের।অসংখ্য মানুষ শুরু করে প্রার্থনা । এর মাঝেই ব্যতিক্রমী কিছু পোস্ট দেখা যায় ফেসবুকে । পোস্ট করেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। 

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)