Karnataka Assembly elections: জয় নিশ্চিত মনে করছেন কংগ্রেস সভাপতি শিবকুমার

আজ বুধবার কর্ণাটকে বিধানসভা নির্বাচন (Karnataka Assembly elections)। ভোট দিতে আসছেন রাজনৈতিক নেতা মন্ত্রী থেকে শুরু করে তারকা, সাধারণ মানুষ। সকাল ৭টা থেকে শুরু হয়ে গিয়েছে কর্ণাটকের ২২৪টি আসনে বিধানসভা ভোট গ্রহণ প্রক্রিয়া।

Congress President DK Sivakumar Exudes Confidence in Victory

আজ বুধবার কর্ণাটকে বিধানসভা নির্বাচন (Karnataka Assembly elections)। ভোট দিতে আসছেন রাজনৈতিক নেতা মন্ত্রী থেকে শুরু করে তারকা, সাধারণ মানুষ। সকাল ৭টা থেকে শুরু হয়ে গিয়েছে কর্ণাটকের ২২৪টি আসনে বিধানসভা ভোট গ্রহণ প্রক্রিয়া। সন্ধ্যে ৬টা অবধি চলবে ভোট।

ভোটের আবহে রাজ্যে যাতে কোন রকম বিশৃঙ্খলা পরিস্থিতি তৈরি না হয় সেই কারণে গোটা রাজ্য জুড়ে কড়া নিরাপত্তা জারি করা হয়েছে। বিজেপি বনাম কংগ্রেসের লড়াইয়ে সাক্ষী গোটা দেশ।

   

বিজয় মুকুট উঠবে কোন শিবিরের মাথায় তা জানা যাবে ১৩ মে। সরকার গঠনের জন্যে প্রয়োজন ১১৩ টি আসন। নিজেদের জয় নিয়ে একেবারে নিশ্চিত কর্ণাটকের কংগ্রেস সভাপতি ডি কে শিবকুমার।

ভোট দিয়ে বেরিয়ে তিনি মিডিয়াকে বলেন, ‘আমি ২০০ শতাংশ নিশ্চিত কংগ্রেস ১৪১টি আসনে জয়ী হবে। সংখ্যাগরিষ্ঠ ভোটে কংগ্রেসের জয় নিয়ে আমি আত্মবিশ্বাসী’।

প্রসঙ্গত, ভোটের আগে হাই ভোল্টেজ প্রচার পর্ব চলেছে দুই দলের। প্রধানমন্ত্রী বেঙ্গালুরুতে এসে পরপর দুদিন রোড শো করেছেন। খামতি রাখেনি কংগ্রেসও। বিজেপি পরপর দুবার কুর্সিতে বসবেন নাকি গেরুয়া শিবিরকে সরিয়ে আসন পাতবে কংগ্রেস! ফলাফলের দিকে তাকিয়ে গোটা দেশ।