বিশ্বকাপের ট্রফি নিয়েই ঘুম মেসির, ঘুম ভাঙতেই দিলেন ছবি

যে ট্রফি জেতার জন্য ১৬ বছর অপেক্ষা করেছেন লিয়োনেল মেসি (Messi)। ২০০৬ সালে প্রথম বার এই ট্রফি জেতার জন্য বিশ্বকাপে খেলতে নেমেছিলেন। রবিবার অবশেষে সেই…

Messi sleeps with the World Cup trophy

যে ট্রফি জেতার জন্য ১৬ বছর অপেক্ষা করেছেন লিয়োনেল মেসি (Messi)। ২০০৬ সালে প্রথম বার এই ট্রফি জেতার জন্য বিশ্বকাপে খেলতে নেমেছিলেন। রবিবার অবশেষে সেই স্বপ্নপূরণ হল। হাতে পেলেন বিশ্বকাপ। সেই ট্রফি নিয়েই মেসি ঘুমোলেন।

মঙ্গলবার দেশে ফিরেছেন মেসিরা। আর্জেন্টিনার সময় অনুযায়ী ভোরবেলা বুয়েন্স আইরিসে পৌঁছন তাঁরা। মেসিরা হয়তো দেশে পৌঁছে ঘুমিয়ে পড়েছিলেন। ভারতীয় সময় অনুযায়ী বিকেল ৪.২৮ মিনিটে (আর্জেন্টিনায় তখন সকাল ৭.৫৮ মিনিট) একটি পোস্ট করেন মেসি। সেখানে তিনি লিখেছেন, “সুপ্রভাত”। সঙ্গে পোস্ট করেছেন তিনটি ছবি। একটিতে দেখা যাচ্ছে ট্রফি জড়িয়ে মেসি ঘুমাচ্ছেন। গায়ে তখনও আর্জেন্টিনার জার্সি। অন্য একটি ছবিতে সবে ঘুম থেকে উঠে হাসছেন। পাশে বিশ্বকাপ। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে বিশ্বকাপ জড়িয়ে ধরে কিছু একটা পান করছেন মেসি।

রবিবার ট্রফি জিতে তা পরিবারের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন মেসি। ভিডিয়ো কল করেছিলেন তাঁর বন্ধু লুইস সুয়ারেজকে। তাঁকে দেখিয়েছেন সেই ট্রফি। বহু অপেক্ষার পর পাওয়া ট্রফিই এখন মেসির সব থেকে কাছের জিনিস। যে ট্রফি পাওয়ার পর মেসি ইনস্টাগ্রামে লিখেছিলেন, “বিশ্ব চ্যাম্পিয়ন। কত বার এই স্বপ্ন দেখেছি। এটা পাওয়ার জন্য কত অপেক্ষা করেছি। সেটা পাওয়ার পর বিশ্বাসই হচ্ছে না যে পেয়েছি। পরিবারকে ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। ধন্যবাদ তাঁদের যারা বিশ্বাস করেছিল যে আমি পারব। আরও এক বার প্রমাণ হয়ে গেল আর্জেন্টিনার গোটা দল এক হয়ে যদি কিছু চায়, সেটা পায়। কোনও ব্যক্তি নয়, গোটা দলের জন্যই এটা সম্ভব হয়েছে। একটা স্বপ্নের পিছনে সবাই দৌড়েছি। আমরা পেরেছি। তর সইছে না। আর্জেন্টিনা যেতে চাই। খুব তাড়াতাড়ি দেখা হবে।”