বিনোদন জগতে ফের শোকের ছায়া! প্রয়াত হলেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক

দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে একের পর এক দুঃখজনক এবং মর্মান্তিক খবর বেরিয়ে আসছে। দুই দিনে তিনজনের মৃত্যুর খবর এসেছে দক্ষিণ থেকে। এবার দক্ষিণের এক বিখ্যাত…

Deepak-Aras

দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে একের পর এক দুঃখজনক এবং মর্মান্তিক খবর বেরিয়ে আসছে। দুই দিনে তিনজনের মৃত্যুর খবর এসেছে দক্ষিণ থেকে। এবার দক্ষিণের এক বিখ্যাত পরিচালকের মৃত্যুর খবর সামনে এসেছে। কন্নড় অভিনেত্রী অমূল্যের (Amulya) ভাই এবং চলচ্চিত্র পরিচালক দীপক আরাস (Deepak Aras) ৪২ বছর বয়সে মারা গেছেন। তিনি দীর্ঘদিন ধরে স্বাস্থ্যজনিত রোগে ভুগছিলেন। বেঙ্গালুরুর আরআর নগরের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই চলচ্চিত্র নির্মাতা। পরিচালক দীপকের মৃত্যুর খবরে অমূল্য সহ পুরো পরিবার শোকের ছায়া নেমে এসেছে।

জানা গিয়েছে প্রখ্যাত পরিচালক দীপক আরাস (Deepak Aras) বহু বছর ধরে স্বাস্থ্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। কিডনি ফেইলিউরের পর বেঙ্গালুরুর আরআর নগরের একটি বেসরকারি হাসপাতালে এই চলচ্চিত্র নির্মাতা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এরপরে তার মৃতদেহ ভ্যালিকাবলে তার বাড়িতে আনা হয়েছিল যেখানে শেষকৃত করা হয়েছিল। দীপক আরাসের অকাল মৃত্যুর মর্মান্তিক খবর কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে। ইন্ডাস্ট্রির সতীর্থরা পরিচালকের বাড়ি গিয়ে তার প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করেছে। কন্নড় অভিনেত্রী অমূল্যও (Amulya) তার ভাইয়ের মৃত্যুতে খুব শোকাহত। তিনি সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট শেয়ার করে তার ভাইয়ের মৃত্যুর কথা জানান।

   

 

প্রখ্যাত পরিচালক দীপক আরাস (Deepak Aras) কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার অবদানের জন্য স্বীকৃত হয়েছিলেন। তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে ২০১১সালের রোমান্টিক নাটক ‘ম্যানসোলজি’, যেটিতে তার বোন অমূল্যা প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। ‘সিহি’ নামের এক বেহালা শিক্ষককে ঘিরে আবর্তিত হয়েছে ছবিটি। এ ছাড়াও দীপক আরাস ২০২৩ সালে তার শেষ ছবি ‘সুগার ফ্যাক্টরি’ (Sugar Factory) পরিচালনা করেন। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন ডার্লিং কৃষ্ণা, সোনাল মন্টেইরো, রুহানি শেঠি, অদ্বিতী শেঠি এবং রঙ্গায়ন রঘু।