লাখো হৃদয়ে রাজত্ব করা মাধুরীর হৃদয় কার জন্য স্পন্দিত হয় জানেন?

বলিউডের ‘ধক ধক গার্ল’ মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) এই বয়সেও তার লাখো ভক্তদের হৃদয়ে রাজত্ব করেন। মাধুরী দীক্ষিত গতকাল তার ২৫ তম বিবাহ বার্ষিকী উদযাপন…

Madhuri-Dixit

বলিউডের ‘ধক ধক গার্ল’ মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) এই বয়সেও তার লাখো ভক্তদের হৃদয়ে রাজত্ব করেন। মাধুরী দীক্ষিত গতকাল তার ২৫ তম বিবাহ বার্ষিকী উদযাপন করেছেন। এই বিশেষ দিনটিকে আরও স্মরণীয় করতে একটি আবেগপূর্ণ পোস্ট করেছেন। দুজনেই তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রোমান্টিক ভিডিও শেয়ার করেছেন এবং স্বামী শ্রীরামকে (Shriram Nene)একটি বিশেষ উপায়ে শুভেচ্ছা জানিয়েছেন।

বলিউডের ‘ধক ধক গার্ল’ (Madhuri Dixit) তার সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, ”25 বছরের প্রেম, হাসি এবং আপনার সাথে অসংখ্য স্মৃতি। শুভ বার্ষিকী, আমার চিরকাল এবং সর্বদা @drneneofficial।” স্বামী শ্রীরাম (Shriram Nene) নেনেও তার সমাজ মাধ্যমে ভিডিওটি শেয়ার করেছেন এবং তার জীবনসঙ্গীর জন্য একটি আবেগপূর্ণ নোট লিখেছেন।

   
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

 

শ্রীরাম (Shriram Nene) নেনে তার পোস্টে লেখেন , ‘দুটি হৃদয় একসঙ্গে স্পন্দিত হয়। আমাকে সবসময় সমর্থন করার জন্য আমার জীবনসঙ্গীকে ধন্যবাদ। ২৫ তম বার্ষিকীতে শুভেচ্ছা। আপনি বিশ্বের সেরা স্ত্রী, সবচেয়ে প্রেমময় এবং বোঝার জন্য আমরা আমাদের জীবনের প্রায় অর্ধেক সময় কাটিয়েছি যা আমাদের জন্য সেরা বছর। ২৫ বছরের অনেক স্মৃতি, বাচ্চাদের লালনপালন এবং মজা।’

প্রসঙ্গত, 1999 সালে, মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) শ্রীরাম মাধব নেনেকে বিয়ে করেন, যিনি লস অ্যাঞ্জেলেসের একজন কার্ডিওভাসকুলার সার্জন। অভিনেত্রী একবার জানিয়েছিলেন তার স্বামী শ্রীরাম মাধব নেনে তার সেলিব্রিটি স্ট্যাটাস সম্পর্কে অবগত ছিলেন না এবং তিনি তাদের বিয়ে পর্যন্ত এটি একই রাখতে চেয়েছিলেন।

‘এটা খুবই গুরুত্বপূর্ণ ছিল যে তিনি আমাকে একজন অভিনেত্রী হিসেবে চিনতেন না কারণ তখন তিনি আমাকে একজন সাধারণ মানুষ হিসেবে প্রথমে জানতেন। যখন লোকেরা আপনাকে একজন অভিনেত্রী হিসাবে দেখেছে, তখন তাদের পূর্ব-কল্পনা আছে… তার সঙ্গে এখানে তার কিছুই ছিল না। আমি সঠিক ব্যক্তিকে খুঁজে পেয়েছি, আমি বিয়ে করতে চেয়েছিলাম এবং আমি করেছি।”

উল্লেখ্য, মাধুরীকে(Madhuri Dixit) শীঘ্রই ভুলা ভুলাইয়া-৩ (Bhool Bhulaiyaa 3) ছবিতে দেখা যাবে। এই ছবিতে আরও দেখা যাবে কার্তিক আরিয়ান, বিদ্যা বালান, রাজপাল যাদব, তৃপ্তি দিমরি, সঞ্জয় মিশ্র এবং রাজেশ শর্মাকে। আগামী ১লা নভেম্বর দীপাবলিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।