কেরালার এই মিডফিল্ডারকে আইএসএলে রেজিস্ট্রেশন করাল মোহনবাগান

দিনকয়েক আগেই শুরু হয়েছে ইন্ডিয়ান সুপার লিগ (ISL 2024)। যেখানে প্রথম ম্যাচেই শক্তিশালী মুম্বাই সিটি এফসির মুখোমুখি হয়েছিল মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। সেই ম্যাচে…

Kerala Blasters Midfielder Salahudheen Adnan K

দিনকয়েক আগেই শুরু হয়েছে ইন্ডিয়ান সুপার লিগ (ISL 2024)। যেখানে প্রথম ম্যাচেই শক্তিশালী মুম্বাই সিটি এফসির মুখোমুখি হয়েছিল মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। সেই ম্যাচে এগিয়ে থেকেও জয় নিশ্চিত করতে পারেনি জোসে মোলিনার ছেলেরা। যা নিঃসন্দেহে হতাশ করেছিল সমর্থকদের। তবে দ্বিতীয় ম্যাচ থেকেই ঘুরে দাঁড়াতে মরিয়া ময়দানের এই দ্বিতীয় প্রধান। আগামী ২৩শে সেপ্টেম্বর নিজেদের ঘরের মাঠে নর্থইস্ট ইউনাইটেডের বিপক্ষে খেলতে নামবে সবুজ-মেরুন ব্রিগেড।

এখন এই ম্যাচের দিকেই নজর রয়েছে মোহনবাগান সমর্থকদের। এসবের মাঝেই এবার উঠে আসলো এক নয়া তথ্য। জানা গিয়েছে নয়া ইন্ডিয়ান সুপার লিগের কথা মাথায় রেখে জুনিয়র দলের এই ফুটবলারকে রেজিস্ট্রেশন করাল গতবারের শিল্ড জয়ীরা। তিনি সালাউদ্দিন আদনান। উল্লেখ্য, এই নয়া ফুটবল সিজনে ডেগি কার্ডোজোর তত্ত্বাবধানে মোহনবাগান জার্সিতে একাধিক ম্যাচ খেলেছেন এই মিডফিল্ডার।

   

গোল করার পাশাপাশি একাধিক অ্যাসিস্ট ও ছিল তাঁর। সবদিক বিচার বিবেচনা করেই এবার তাঁকে সিনিয়র দলে রিক্রুট করেছেন জোসে মোলিনা। সব ঠিকঠাক থাকলে এই নয়া ইন্ডিয়ান সুপার লিগে খেলতে দেখা যাবে দক্ষিণের এই ফুটবলারকে। এখন সেদিকেই নজর রয়েছে সকলের। এছাড়াও আগামী ২৩ তারিখ মাঠে নামতে পারেন বাগানের অজি বিশ্বকাপার জেমি ম্যাকলারেন। গত জুলাই মাসের শেষের দিকেই শহরে এসে গিয়েছিলেন এই অজি তারকা।

তবে চোটের কবলে জর্জরিত হয়ে এখনও মাঠে নামতে পারেননি এই তারকা। আসন্ন নর্থইস্ট ম্যাচে তাঁর পায়ের দিকেই নজর থাকবে বাগান কোচের।