বদলে গেল মহামেডানের ম্যাচের ভেন্যু, কোথায় হবে?

অনবদ্য পারফরম্যান্স দিয়ে কলকাতা ফুটবল লিগ (Calcutta Football League) শুরু করেছিল মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। প্রথম ম্যাচেই তাঁরা পরাজিত করেছিল উয়াড়ি অ্যাথলেটিক ক্লাবকে। কিন্তু…

Mohammedan SC Calcutta Football League

অনবদ্য পারফরম্যান্স দিয়ে কলকাতা ফুটবল লিগ (Calcutta Football League) শুরু করেছিল মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। প্রথম ম্যাচেই তাঁরা পরাজিত করেছিল উয়াড়ি অ্যাথলেটিক ক্লাবকে। কিন্তু পরবর্তীতে ম্যাচ এগোনোর সাথে সাথেই বদলাতে থাকে পরিস্থিতি। বেশকিছু ম্যাচে পয়েন্ট নষ্ট করে হাকিম সেগেন্ডোর ছেলেরা।

   

যারফলে বেশকিছুটা পিছিয়ে পড়তে হয় ময়দানের এই তৃতীয় প্রধানকে। যা নিয়ে ক্ষোভ উগড়ে দিতে দেখা যায় সাদা-কালো সমর্থকদের। তবে সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে গত মাসে পাঠচক্রের বিপক্ষে জয় ছিনিয়ে নেয় ব্ল্যাক প্যান্থার্সরা। গত ম্যাচে ডায়মন্ড হারবার এফসির সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হলেও আসন্ন বিএসএস ম্যাচ থেকেই ঘুরে দাঁড়াতে মরিয়া ইসরাফিলরা।

সেই মর্মে আগামী ১০ই আগস্ট কলকাতা লিগের পরবর্তী ম্যাচ খেলতে নামছে মহামেডান স্পোর্টিং ক্লাব। পূর্ব ঘোষণা অনুযায়ী মহামেডান মাঠে সেই ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বদলাতে পারে ম্যাচের ভেন্যু। বিশেষ সূত্র মারফত জানা গিয়েছে, কল্যানী স্টেডিয়ামে আয়োজিত হবে এই ফুটবল ম্যাচ। এই ম্যাচে জয় পেলেই দ্বিতীয় স্থানে উঠে আসবে গতবারের লিগ জয়ীরা।